চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৫ সেপ্টেম্বর, ২০২০ | ১১:৫৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সত্য ও মানবতার উৎস প্রিয়নবীর শানে অবমাননার ধৃষ্টতা প্রতিহত করতে হবে

ফ্রান্সের চার্লি হ্যাবদো পত্রিকায় সত্য ও মানবতার মুক্তির উৎস শানে রেসালাতে ব্যঙ্গচিত্র অবমাননার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব পটিয়া উপজেলা শাখার উদ্যোগে শনিবার (৫ সেপ্টেম্বর) বিকালে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হাফেজ আল্লামা ইলিয়াছ শাহ। এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আল্লামা আরেফ সারতাজ, আল্লামা শেখ নাঈম উদ্দিন,আল্লামা রেজাউল মোস্তাফা কায়ছার। এতে আরো বক্তব্য রাখেন মৌলনা শরিফ সরওয়ার, নাছির উদ্দিন, মৌলনা নজরুল ইসলাম, মৌলনা কুতুব উদ্দিন, এম রহিম, আবুল কালাম, রাশেদ নুর চৌধুরী, নিজাম উদ্দিন, কুতুব উদ্দিন কায়েস, আবু কায়ছার, ডা. সাদ্দাম হোসেন, তৌকির আহমেদ, মীর সুজন, আবদুল মালেক প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সত্যের বিরুদ্ধে এবং মুমিনদের জীবন ও হৃদয়ের উপর চরম এবং নিকৃষ্টতম আঘাত হল প্রাণাধিক প্রিয়নবী (সা.)-এর শানে অবমাননা ধৃষ্টতা। মানবতার মুক্তিদাতা ও সকল কল্যাণের উৎস মহান রাসূল (সা.)-এর বিরুদ্ধে সকল অবমাননা সত্য ও মানবতার বিরুদ্ধে যুদ্ধ করার শামিল। প্রাণের বিনিময়ে হলেও সত্য ও মুক্তির উৎস আল্লাহ তা’আলার মহান রাসূল (সা.)-এর বিরুদ্ধে কুফরী ধৃষ্টতা প্রতিহত করব।
বক্তারা ইসলামের নির্দেশিত একমাত্র রাষ্ট্র ব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠার লক্ষ্যে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব গড়ে তোলার আহবান জানান।
পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 321 People

সম্পর্কিত পোস্ট