চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

গৃহবধূ সাজেদার ঘাতক স্বামী বাবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন
গৃহবধু সাজেদার ঘাতক স্বামী বাবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন

৫ সেপ্টেম্বর, ২০২০ | ১১:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গৃহবধূ সাজেদার ঘাতক স্বামী বাবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন

নগরীর হাজীরপুল এলাকায় পাষণ্ড স্বামীর হাতে নিহত গৃহবধূ সাজেদা বেগম রিনার খুনি আতাউর রহমান বাবুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন তার স্বজনরা। আজ শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধনে নিহত গৃহবধূ রিনার স্বজনসহ তার পৈত্রিক নিবাস নগরীর শমসের পাড়ার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে নিহতের স্বজনরা অভিযোগ করে বলেন, সাজেদা বেগম রিনাকে তার স্বামী আতাউর রহমান বাবুল পরিকল্পিতভাবে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে বাসার ভেন্টিলেটরের সঙ্গে ঝুলিয়ে রাখে এবং এটিকে আত্মহত্যা হিসেবে প্রচার করে। এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক নিহত সাজেদা বেগম রিনার ঘাতক স্বামী আতাউর রহমান বাবুলকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করতে হবে।

প্রসঙ্গত, গত ২৯ আগস্ট বায়েজিদ থানার হাজীরপুল এলাকার বাসা থেকে গলায় ওড়না পেঁচিয়ে ভেন্টিলেটরের সঙ্গে ঝুলানো অবস্থায় গৃহবধূ সাজেদা বেগম রিনার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বড় ভাই বাদি হয়ে বায়েজিদ থানায় মামলা দায়ের করলে পুলিশ রিনার স্বামী আতাউর রহমান বাবুলকে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করে। বর্তমানে আতাউর রহমান বাবুল কারাগারে রয়েছেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 89 People

সম্পর্কিত পোস্ট