চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

বিনোদন কেন্দ্রে মাস্ক ছাড়া ঘোরাঘুরি, ৬ জনকে জরিমানা

৪ সেপ্টেম্বর, ২০২০ | ১১:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিনোদন কেন্দ্রে মাস্ক ছাড়া ঘোরাঘুরি, ৬ জনকে জরিমানা

নগরীর আগ্রাবাদের জাম্বুরি পার্ক, কাজীর দেউড়ির শিশু পার্ক এবং খুলশীর ফয়’স লেকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি প্রতিপালনে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) ছুটির দিন বিকেলে চট্টগ্রামের এই তিন বিনোদনকেন্দ্রে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ও রেজওয়ানা আফরিন হিমির নেতৃত্বে এসব অভিযান পরিচালিত হয়। এ সময় মাস্ক ছাড়া ঘোরাঘুরির দায়ে ৬ দর্শনার্থীকে জরিমানা করা হয়।

আগ্রাবাদের জাম্বুরি পার্ক ও কাজীর দেউড়ির শিশু পার্কে নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী অভিযান পরিচালনা করেন। এ সময় মাস্ক ছাড়া পার্কে ঘোরাঘুরি, জটলা করে স্কুল-কলেজ শিক্ষার্থীদের টিকটক ভিডিও তৈরিসহ স্বাস্থ্যবিধি না মানায় ৬ দর্শনার্থীকে বিভিন্ন অঙ্কের জরিমানা করেন। পাশাপাশি বিনোদনকেন্দ্র ব্যবস্থাপনার দায়িত্বে থাকা কর্মকর্তাদের স্বাস্থ্যবিধি মেনে বিনোদনকেন্দ্র পরিচালনার নির্দেশনা দেন।

নগরীর অন্যতম বিনোদনকেন্দ্র খুলশীর ফয়’স লেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন হিমি অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি ফয়’স লেক কর্তৃপক্ষ ও দর্শনার্থীদের স্বাস্থ্যবিধি মেনে বিনোদনকেন্দ্র পরিচালনার নির্দেশনা দেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 228 People

সম্পর্কিত পোস্ট