চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

দ. আফ্রিকায় ডাকাতের গুলিতে ফের বাংলাদেশি ব্যবসায়ী নিহত

৪ সেপ্টেম্বর, ২০২০ | ৭:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পানি নেয়াকে কেন্দ্র করে হামলা, রোহিঙ্গা যুবক নিহত

কক্সবাজারেরর টেকনাফে চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে পানি নেয়াকে কেন্দ্র করে হামলায় আহত রোহিঙ্গা যুবক নুর আলমের (২৫) মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) ভোরে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় চাকমার কুলের আই ব্লক রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মো. হোসেন (৩৫), মজি উল্লাহ (৩৫), আবদুল মালেক (৩৫), রুবেল (২০) ও জামিরকে (২০) গ্রেপ্তার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে হামলার এ ঘটনা ঘটে।

কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এবিপিএন)-১৬’এর কমান্ডিং অফিসার হেমায়েতুল ইসলাম সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পানি নেয়াকে কেন্দ্র করে চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্পের আই ব্লকে রোহিঙ্গা শরণার্থী কাজলীর সঙ্গে প্রতিবেশী জান্নাত আরার কথা কাটাকাটি ও ঝগড়া হয়। পরে রাত ৯টার দিকে মো. হোসেন, রুবেল, জামির, মজি উল্লাহ, আবদুল মালেকসহ জান্নাতের পক্ষের আরও ৭-৮ জন রোহিঙ্গা শরণার্থী কাজলীর স্বামী নুর আলমকে ঘর থেকে ডেকে নিয়ে তার ওপর হামলা চালায়। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর গুরুতর অবস্থায় নুর আলমকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে আজ শুক্রবার ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লাশের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/কায়সার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 127 People

সম্পর্কিত পোস্ট