চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়নে পার্বত্য চট্টগ্রামে ৫৭৫ কোটি টাকার কাজ শুরু

বান্দরবান প্রতিনিধি

৪ সেপ্টেম্বর, ২০২০ | ৫:৪১ অপরাহ্ণ

তিন পার্বত্য জেলায় বিদ্যুৎ উন্নয়নের লক্ষ্যে ৫৭৫ কোটি টাকার বিদ্যুৎ উন্নয়ন কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে বিদ্যুৎ প্রকল্পের উদ্বোধনকালে মন্ত্রী এই কথা বলেন।

এই বিদ্যুতায়ন প্রকল্প উদ্বোধনের মাধ্যমে স্বাধীনতার ৪৯ বছর পর আজ আওয়ামী লীগ সরকারের আমলে বিদ্যুতের আলোতে আলোকিত হলো দুর্গম সোনাইছড়ি ইউনিয়ন । পার্বত্যমন্ত্রী পরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ৯৪ লাখ টাকা ব্যয়ে ৫টি উন্নয়ন প্রকল্প ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) প্রায় ১৮কোটি ব্যয়ে ৬টি প্রকল্পের উদ্বোধন করেন । পরে পার্বত্য মন্ত্রী সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ এর নতুন ভবন উদ্বোধন করে সেখানে একটি জনসভায় যোগ দেন।
অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি ছাড়াও অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট্র মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো.আব্দুল কুদ্দুছ, নাইক্ষংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
পূর্বকোণ/মিনারুল-এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট