চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

সম্পত্তি আত্মসাৎ ও হত্যাচেষ্টার অভিযোগ: ছেলে- মেয়ের বিরুদ্ধে পিতার মামলা

৪ সেপ্টেম্বর, ২০২০ | ৩:২৯ অপরাহ্ণ

আদালত প্রতিবেদক

সম্পত্তি আত্মসাৎ ও হত্যাচেষ্টার অভিযোগ: ছেলে- মেয়ের বিরুদ্ধে পিতার মামলা

সম্পত্তি আত্মসাৎ, প্রহার ও প্রাণনাশের হুমকির অভিযোগে চিকিৎসক মেয়ে এবং নাবিক ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নগরীর চকবাজার দেবপাহাড় এলাকার এক পিতা।

গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ওসমান গণির আদালতে ব্যবসায়ী সৈয়দ আনোয়ার হোসেন (৬৭) অভিযোগটি দায়ের করেন। বাদির জবানবন্দি শেষে আদালত অভিযোগটিকে এজাহার হিসেবে গণ্য করতে চকবাজার থানাকে নির্দেশ দেয়। অভিযুক্তরা হলেন, বাদির মেয়ে ডাক্তার আজমী নাশীদ তারেক (৩৬) ও ছেলে সি-ম্যান সৈয়দ জুনায়েদ ফয়সাল (৩৪)।

বাদির আইনজীবী এডভোকেট জিয়া হাবীব আহসান পূর্বকোণকে বলেন, আমরা বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন বাদিপক্ষে অভিযোগটি দায়ের করেছি। আদালত অভিযোগটিকে এজাহার হিসেবে গণ্য করতে চকবাজার থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
দণ্ডবিধির ৩২৬, ৩০৭, ৪০৬, ৪২৭, ৫০৬ ও ৩৪ ধারায় আনা এ অভিযোগে উল্লেখ করা হয়, ২০১০ সালে ছেলেমেয়ে ও স্ত্রী মিলে জোরপূর্বক তার কাছ থেকে দুটি ফ্ল্যাট হেবা করে এ দুই সন্তানের নামে নিয়ে নেন। এর আগে দুই অভিযুক্ত বাদির কাছ থেকে ১৬ লাখ টাকা আত্মসাৎ করেন। এ বছর ২৯ আগস্ট অভিযুক্তরা আবারও বাদিকে ৫০ লাখ টাকার জন্য চাপ প্রয়োগ করেন। এতে রাজি না হওয়ায় অভিযুক্তরা বাদিকে মারধর করে ফ্ল্যাট থেকে বের করে দেয়ার চেষ্টা করেন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 111 People

সম্পর্কিত পোস্ট