চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

১৯৬ শিক্ষার্থী পেল শহীদ এসপি শামসুল হক বৃত্তি

৩ সেপ্টেম্বর, ২০২০ | ৭:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

১৯৬ শিক্ষার্থী পেল শহীদ এসপি শামসুল হক বৃত্তি

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উদ্যোগে ও বেসরকারি ব্যাংক সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সহযোগিতায় শহীদ পুলিশ সুপার শামসুল হক বৃত্তি ২০২০ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে দামপাড়া সিএমপি লাইন্সের মাল্টিপারপাস শেডে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান। উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার উদ্দীন।

অনুষ্ঠানে প্রত্যেক বছরের ন্যায় এই বছরও সিএমপিতে কর্মরত পুলিশ সদস্যদের সন্তানরা যারা পিইসিই, জেএসসি ও এসএসসি ইত্যাদি ক্ষেত্রে মেধার পরিচয় দিয়েছেন এমন ১৯৬ জন শিক্ষার্থীকে মোট ১২ লাখ ৯৪ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও সিএমপি বৃত্তি তহবিলে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে ১০ লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রসাশন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 105 People

সম্পর্কিত পোস্ট