চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

বাঁশখালীতে গৃহকর্তার বিরুদ্ধে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ

২ সেপ্টেম্বর, ২০২০ | ১০:৫২ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে গৃহকর্তার বিরুদ্ধে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ

চট্টগ্রামের বাঁশখালীতে এক কাজের মেয়েকে (১৪) ধর্ষণের অভিযোগে শহীদুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদি হয়ে বাঁশখালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শহীদুল আলম উপজেলা পৌরসভার উত্তর জলদী লস্করপাড়া গ্রামের মরহুম মোহাম্মদ আলীর ছেলে।

আজ বুধবার (২ সেপ্টেম্বর) পুলিশ ধর্ষণের শিকার ১৪ বছরের ওই কাজের মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়। অভিযুক্ত গৃহকর্তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বাঁশখালী পৌরসভায় ৪ নম্বর ওয়ার্ডের উত্তর জলদী লস্করপাড়ার বাসিন্দা আমেনা বেগমের বড় মেয়ে লাভলী (ছদ্মনাম) অভিযুক্ত শহিদুল ইসলামের বাড়িতে কাজের বুয়া হিসবে কাজ শুরু করে। গৃহকর্তা শহিদুল স্ত্রী-কন্যার অনুপস্থিতিতে ইসলাম ফুসলিয়ে কাজের তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। গত এপ্রিলে ধর্ষণের বিষয়টি জানাজানি হলে তা ধামাচাপা দেয়া হয়। পরে ধর্ষিতা গর্ভবতী হলে এলাকায় প্রচার হওয়ার আগেই অভিযুক্ত গৃহকর্তা তাকে ওষুধ সেবন করান। মেয়েটি গর্ভবতী হয়েছে বলে লোকমুখে ঘটনাটি প্রচার হলে স্থানীয়রা পুলিশকে অবহিত করেন।

বাঁশখালী উপজেলা ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজগর হোছাইন বলেন, কাজের মেয়ে ধর্ষণের ঘটনাটি এলাকায় জানাজনি হলে পুলিশ ধর্ষণের শিকার ওই কিশোরীকে উদ্ধার করে এবং ধর্ষককে হেফাজতে নিয়েছে।

বাঁশখালী থানা ওসি রেজাউল করিম মজুমদার বলেন, কাজের মেয়ে ধর্ষণের ঘটনাটি ন্যাক্কারজনক। শারীরিক নির্যাতনের ফলে মেয়েটি অসুস্থ হয়ে পড়েছে। এই ঘটনায় ধর্ষণের শিকার কিশোরী নারী ও শিশু নির্যাতন আইনে ৯ (১) ধারায় মামলা দায়ের করেছে।

 

 

 

 

পূর্বকোণ/অনুপম-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট