চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

রাজস্থলীতে তুইনুমং মারমা হত্যা: ইউপি চেয়ারম্যানসহ ২ প্রতিনিধি আটক

২ সেপ্টেম্বর, ২০২০ | ১০:৩৬ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

চকরিয়ায় কিশোরীকে ‘ধর্ষণের চেষ্টা’, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় গাড়ি থেকে নামিয়ে এক যুবকের বিরুদ্ধে এক কিশোরীকে (১৫) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত যুবকের নাম ফজল করিম (৩০)। আজ বুধবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা সড়কের পাশের পাহাড়ি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ ঘটনায় স্থানীয়রা অভিযুক্ত যুবককে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

স্থানীয়রা জানান, ওই কিশোরী সকালে উপজেলার বদরখালী থেকে লামা উপজেলায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিল। চকরিয়া থেকে একটি ম্যাজিক গাড়িতে করে উপজেলার মালুমঘাট পৌঁছার আগেই যাত্রী নামাতে থাকে গাড়িটি। এ সময় ফজল করিম গাড়ির সামনের সিটে বসা ওই কিশোরীর কাছে ইয়াবা আছে বলে তাকে গাড়ি থেকে নামিয়ে দেন। পরে রাস্তার পাশে পাহাড়ি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করলে তার চিৎকার শুনে স্থানীয়রা জঙ্গলে গিয়ে অভিযুক্তকে আটক করে ও কিশোরীকে উদ্ধার করে।

ডুলাহাজারা ইউনিয়নের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শওকত আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফজল করিমকে চকরিয়া থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে জানিয়েছেন কিশোরী। তার মা-বাবাকে খবর দেয়া হয়েছে। তারা আসলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

 

 

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 101 People

সম্পর্কিত পোস্ট