চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

রাঙ্গুনিয়ায় সিএনজি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত

২ সেপ্টেম্বর, ২০২০ | ৭:০৩ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় সিএনজি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সিএনজি অটোরিক্সার সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রের নাম মো. জোবায়েদ (১৬)। আজ বুধবার (২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা ইউনুছিয়া মাদ্রাসা গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। নিহত জোবায়েদ উপজেলার শিলক ইউনিয়নের নতুন রাস্তারমাথা এলাকার মোস্তাক তালুকদারের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে সিএনজি ট্যাক্সিটি লিচুবাগান থেকে রাঙ্গুনিয়া সদরের দিকে যাবার পথে ইউনুছিয়া মাদ্রাসা গেইট এলাকা থেকে যাত্রীর জন্য দাঁড়ায়। এ সময় অন্যদিকে মোটর সাইকেল চালিয়ে মরিয়মনগরের দিক থেকে জোবায়েদ নামে ওই স্কুলছাত্র আসছিল। দ্রুতগতিতে চালিয়ে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীর জন্য অপেক্ষমান সিএনজি অটোরিক্সাকে বিপরীত দিক থেকে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী জোবায়েদের গলা কেটে গিয়ে গুরুতর যখম হয়। এ ঘটনায় সিএনজি ট্যাক্সিচালকসহ তিন যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে প্রথমে চন্দ্রঘোনা খ্রিস্ট্রিয়ান হাসপাতালে নিয়ে গেলে জোবায়েদ ও সিএনজি চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের দু’জনকে চট্টগ্রাম নগরীর চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দুপুর ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক জোবায়েদকে মৃত ঘোষণা করেন।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত সিএনজিন অটোরিক্সা ও মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে।

 

 

 

 

 

পূর্বকোণ/জিগার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 144 People

সম্পর্কিত পোস্ট