চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

১ সেপ্টেম্বর, ২০২০ | ৯:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দেড় কোটি টাকা মূল্যের ইয়াবাসহ কথিত ২ মাদক ব্যবসায়ী আটক

নগরীর বন্দর থানাধীন নিমতলা বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে দেড় কোটি টাকা মূল্যের ২৮ হাজর ৮শ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। সোমবার (৩১ আগস্ট) রাত পৌনে দশটায় নিমতল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে শাহ্ আলম (৪৬) ও সিরাজ মিয়া (৩৭) নামের দুইজনকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মাশকুর রহমান।

আটককৃত আসামিরা হলেন,চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার আন্দগার মানিক (আবুল পাড়া) গ্রামের মোহাম্মদ মিয়ার ছেলে শাহ্ আলম এবং ধলিবিলা গ্রামের মো. মদন মিয়ার ছেলে সিরাজ মিয়া (৩৭) ।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক, হাটহাজারী (সিপিসি-২) ক্যাম্প কমান্ডার মেজর মুশফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন নিমতলা বিশ্বরোড় এলাকায় অভিযান চালিয়ে বন্দর হতে অলংকারের দিকে আসা একটি সন্দেহজনক গতিবিধির মোটর সাইকেল থামানোর সংকেত দিলে মোটর সাইকেলটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোটর সাইকেল থেকে দুই জনকে আটক করে। পরে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে উক্ত মোটর সাইকেলটি তল্লাশী করে মোটর সাইকেলের তেলের ট্যাংকের ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২৮ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং উক্ত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

আটককৃত আসামিদের নগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 87 People

সম্পর্কিত পোস্ট