চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১ সেপ্টেম্বর, ২০২০ | ৪:২৯ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, প্রধান আসামির অর্ন্তবর্তীকালীন জামিন

বান্দরবানের কেরানিহাটে দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনার প্রধান আসামি বাজালিয়ার ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক তাপস কান্তি দত্তকে অর্ন্তবর্তীকালীন জামিন দিয়েছে আদালত।

আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার রুনির আদালতে তাকে অর্ন্তবর্তীকালীন জামিন দেয়া হয়। অর্ন্তবর্তীকালীন এই জামিন আগামী মাসের ১০ তারিখ পর্যন্ত কার্যকর হবে।
উল্লেখ্য, গত ২০ আগস্ট বান্দরবানের কেরানিহাটের হলুদিয়া এলাকায় পূর্ব শত্রুতার জেরে দুই ছাত্রলীগ নেতা মো. তৌহিদুল ইসলাম এবং আবু সুফিয়ান চেীধুরীকে নিজ বাড়িতে যাবার সময় কুপিয়ে জখম করা হয়। এ ঘটনার পরদিন ২৩ আগস্ট আহত আবু সুফিয়ান বাদী হয়ে ইউপি চেয়ারম্যান তাপস কান্তি সহ ১০ জনকে আসামি করে সাতকানিয়া থানায় মামলা দায়ের করেন।

তাপস কান্তির আইনজীবী দুর্নীতি দমন কমিশন চট্টগ্রামের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মাহমুদুল হক মাহমুদ বলেন, ‘ঘটনার দিন তাপস কান্তি ইউপি কার্যালয়ে অন্য একটি মামলার বিষয়ে বৈঠকে ছিলেন। এ ঘটনার সাথে তাপস কান্তির কোন সংশ্লিষ্টতা নেই।’
তাছাড়া এ বিষয়ে প্রমাণাদি আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত সন্তুষ্ট হয়ে তাপস কান্তিকে অর্ন্তবর্তীকালীন জামিন দিয়েছেন বলে জানান আইনজীবী মাহমুদুল হক মাহমুদ।

এদিকে, আরো চারজন আসামি গত ২৬ আগস্ট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহিদুল্লাহ কায়সারের আদালতে জামিনের জন্য আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। আসামিরা হলেন- সোলেমান বাশি (৫০) ও তার ছেলে মো. ফরহাদ (২৩), শাহ আলম (২৮) এবং নজরুল ইসলাম (২৪)।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট