চট্টগ্রাম শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

লোহাগাড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে যুবক নিহত

৩১ আগস্ট, ২০২০ | ১১:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

লোহাগাড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে যুবক নিহত

চট্টগ্রামের লোহাগাড়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মোহাম্মদ হাসান (১৯)। সোমবার (৩১ আগস্ট) সকাল ৭টার দিকে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় অটোরিকশার আরও ৩ যাত্রী আহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহত হাসান উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার নুরুল কবিরের ছেলে। আহতরা হলেন, মো. আরিফ (১৫), মো. শোয়াইব (৩৫) ও মো. রাশেদ (৩৮)।

স্থানীয়রা জানান, চট্টগ্রামমুখী সিএনজি চালিত অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে অটোরিকশার ৪ যাত্রী গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে গুরুতর আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে মোহাম্মাদ হাসান নামের ওই যুবক মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াছিন আরফাত বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজি অটোরিকশা পুলিশি হেফাজতে রয়েছে। ঘটনার পরপরই বাস চালকসহ সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 68 People

সম্পর্কিত পোস্ট