চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

রাঙ্গুনিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার
রাঙ্গুনিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

৩০ আগস্ট, ২০২০ | ১১:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রাঙ্গুনিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ৬ বছরের শিশু ধর্ষণে অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ‍যুবকের নাম আবদুল খালেক (৩৫)। আজ রবিবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলার শিলক থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। পরে বিকেলে আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত আবদুল খালেক উপজেলার পদুয়া ইউনিয়নের নারিশ্চা এলাকায় মো. হাসান নামে এক ব্যক্তির বাগানে কেয়ারটেকার হিসেবে চাকরি করেন। গত ২৫ আগষ্ট বিস্কুটের লোভ দেখিয়ে ফলের বাগানে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে কাউকে না জানানোর হুমকি দেয়া হয়। ঘটনার কয়েকদিন পর ওই শিশুর শরীরে ব্যাথা অনুভুত হলে তাঁর মায়ের কাছে ব্যাথার কথা বললে ঘটনা জানাজানি হয়। পরে ধর্ষণের শিকার ওই শিশুর মা রবিবার বাদি হয়ে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন।

ধর্ষণের শিকার মা জানান, তাঁর ৬ বছরের শিশু কন্যাকে বিস্কুট খাওয়ানোর কথা বলে বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। ঘটনার চার দিন পর ওই শিশু কন্যা শরীরে ব্যথার কথা বলার পর বিষয়টি জানতে পারি।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম বলেন, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নগরীর চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া যায়। অভিযুক্ত যুবক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

 

শেয়ার করুন
The Post Viewed By: 54 People

সম্পর্কিত পোস্ট