চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ নারী ভাইস চেয়ারম্যানের

২৯ আগস্ট, ২০২০ | ৯:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ নারী ভাইস চেয়ারম্যানের

স্থানীয় চার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বাড়িতে ভাংচুর ও শ্লীলতাহানির অভিযোগ করেছেন রাঙামাটির সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম। আজ শনিবার (২৯ আগস্ট) রাঙামাটি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সদর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নাসরিন ইসলাম একথা জানান।

সংবাদ সম্মেলনে এই জনপ্রতিনিধি লিখিত বক্তব্যে বলেন, রাঙামাটি জেলা ছাত্রলীগ সহসভাপতি হাবিবুর রহমান বাপ্পী, সহ-সম্পাদক আনোয়ার হোসেন কায়সার, সদস্য ইমরুল উদ্দিন, রাঙামাটি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেজবাহউদ্দিনসহ ১০-১৫ জন মিলে দরজার ভিতরে থেকে ছিটকিনি দিয়ে আটকে ছুরি, রড দিয়ে আঘাত করেছেন।
“এমনকি আমার নাবালিকা মেয়েকে নির্যাতন করে গায়ের কাপড় ছিঁড়ে ফেলে।” নাসরিন বলেন, “গত ২৪ অগাস্ট রাত ৯টার সময় উপজেলা পরিষদের টিউবওয়েল বসানো নিয়ে তার বাসায় এক সভা চলছিল। এক পর্যায়ে ছাত্রলীগের এই চার নেতা বাসায় হামলা করে। এ সময় বাসার ভিতর ভাঙচুরসহ আমাকে শ্লীলতাহানিরও চেষ্টা চালায়। এদের মধ্যে মেজবাহ উদ্দিন আমার বিল্ডিংয়ে ভাড়া থাকে। দীর্ঘদিন ধরে সে ভাড়া দেয় না। ভাড়া চাইলে ক্ষিপ্ত হয়ে ওঠে।বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও সংবাদ সম্মেলনে জানান।

রাঙামাটি কোতোয়ালি থানার ওসি মো. কবির হোসেন বলেন, “যেহেতু এই ঘটনায় আসামি ও অভিযোগকারী সকলেই একই রাজনৈতিক দলের এবং ঘটনাটির সাথে রাজনৈতিক প্রেক্ষিত আছে তাই আমরা ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলেই পরবর্তী পদক্ষেপ নিচ্ছি। আমরা তদন্ত করছি; তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 65 People

সম্পর্কিত পোস্ট