চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

জেনে নিন, চট্টগ্রামের কোথায় কবে বিদ্যুৎ থাকবে না
জেনে নিন, চট্টগ্রামের কোথায় কবে বিদ্যুৎ থাকবে না

২৮ আগস্ট, ২০২০ | ৯:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জেনে নিন, চট্টগ্রামের কোথায় কবে বিদ্যুৎ থাকবে না

চট্টগ্রাম নগরীর বেশকিছু গুরুত্বপূর্ণ ও জনবহুল এলাকায় আগামী শনিবার (২৯  আগস্ট) থেকে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিদ্যুৎ থাকবে না। এলাকাভেদে সকাল ৭টা থেকে বেলা ৩টা অথবা সকাল ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত এসব এলাকা বিদ্যুৎবিহীন থাকবে।

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।  তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলেও জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

২৯ আগস্ট, শনিবার

সকাল ৭টা হতে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুর: রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-০৩ (আংশিক) এর অধীন হালিশহর বাস স্ট্যান্ড, গাউসিয়া ও আশপাশ এলাকা সমূহ।

সকাল ৮টা হতে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, পাহাড়তলী: পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের পাহাড়তলী-খুলশী এইচ-১০ (আংশিক) এবং এইচ-০৬ (আংশিক) এর অধীন মুনছুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, পিডিবি কলোনী, নজীর আহম্মদ রোড, ইদগা, ঝর্ণাপাড়া, পাহাড়তলী বাজার, হাজী ক্যাম্প ও সিডিএ মার্কেট পাহাড়তলী থানা ও আশপাশ এলাকা সমূহ।

সকাল ৭টা হতে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশী: ৩৩ কেভি খুলশী-জালালাবাদ সার্কিট-২, ১১ কেভি ফিডার নং জালালাবাদ-১৭, ১৮-এর অধীন ৩৩ কেভি সালেহ স্টিল, বায়েজিদ স্টিল (সিএসএস) এক্সেপ্রেস ফিডার সমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ১১ কেভি জে/১৭, জে/১৮ ফিডার সমূহের আওতাধীন আলফালাহগলি, তুলাতলী রোড, বেবি সুপার মার্কেট, কর্ণফুলী মার্কেট, আল-ফালাহ গলি, আপন নিবাস, সিএন্ডবি কলোনি, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, চাঁনমারী রোড, বাঘঘোনা, পোড়া কলোনি, একে খাঁন বাংলো, সিআইডি পুলিশ ভবন, এবং তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকিবে ও অন্যান্য সকল ১১ কেভি ফিডার সমূহে পর্যায়ক্রমে শেডিং থাকিবে।

৩০ আগস্ট, রবিবার

সকাল ৮টা হতে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশী: ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-১৩ এর অধীন সিগন্যাল কলোনি, পাহাড়তলী রেলগেট এবং তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকিবে।

৩১ আগস্ট, সোমবার

সকাল ৭টা হতে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুর: রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-০৫ (আংশিক) এর অধীন বি-ব্লক, বিজিবি মাঠ ও আশপাশ এলাকা।

১ সেপ্টেম্বর, মঙ্গলবার

সকাল ৭টা হতে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, পাহাড়তলী: পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের পাহাড়তলী-খুলশী এইচ-১০ (আংশিক) ও রেলওয়ে এইচ-১৩ এর অধীন সিগন্যাল কলোনি, পাহাড়তলী রেলগেট ও আশপাশ এলাকাসমূহ।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

 

 

 

 

শেয়ার করুন
The Post Viewed By: 82 People

সম্পর্কিত পোস্ট