চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

করোনায় ক্ষতিগ্রস্ত আড়াইশ জনকে ইপসার অর্থ সহায়তা
করোনায় ক্ষতিগ্রস্ত আড়াইশ জনকে ইপসার অর্থ সহায়তা

২৮ আগস্ট, ২০২০ | ৬:৪১ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

করোনায় ক্ষতিগ্রস্ত আড়াইশ জনকে ইপসার অর্থ সহায়তা

মহামারি করোনায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক পর্যায়ের ২৫০ জনকে অর্থ সহায়তা প্রদান করেছে স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা। সেভ দ্য চিলড্রেন’র সহায়তায় ইপসা প্রয়াস-২ প্রকল্পের উদ্যোগে গত বৃহস্পতিবার (২৭ আগস্ট) ইপসার প্রধান কার্যালয়ে এই অর্থ সহায়তা প্রদান করা হয়। অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইপসা’র উপ-পরিচালক এবং প্রয়াস-২ প্রকল্পের ফোকাল পার্সন নাছিম বানু, প্রকল্প সমন্বয়কারী সানজিদা আক্তার, ডকুমেন্টেশন অফিসার ফাহমিদা নুর, একাউন্টস এন্ড এডমিন অফিসার মুহাম্মদ আব্দুল কাইয়ুম প্রমুখ।

ইপসা প্রয়াস-২ প্রকল্প চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাথে সমন্বয় সাধনের মাধ্যমে নগরীর ৭ নম্বর পশ্চিম ষোলশহর, ৮ নম্বর শুলকবহর এবং ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে নগর ঝুঁকি হ্রাস ও দুর্যোগ ব্যবস্থাপনায় কাজ করছে। সংশ্লিষ্ট ওয়ার্ডগুলোতে প্রকল্পের কাজে অংশগ্রহণে প্রান্তিক পর্যায়ে নারী, শিশু ও যুব এবং নগর স্বেচ্ছাসেবক গ্রুপ গঠিত হয়েছে। এদের মধ্যে করোনা মহামারিতে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত ২৫০ জন উপকারভোগীকে অর্থ সহায়তার আওতায় আনা হয়।

বিকাশে এবং চেক প্রদানের মাধ্যমে প্রত্যেকজনকে সাড়ে ৪ হাজার টাকা করে মোট ১১ লাখ ২৫ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়। বিকাশ একাউন্ট নেই উপকারভোগীদের মধ্যে এমন ১৪ জনকে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্য সুরক্ষার অনুসরণ করে ইপসা’র প্রধান কার্যালয়ে চেক হস্তান্তর করা হয়।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 86 People

সম্পর্কিত পোস্ট