চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

বিএনপিকে নিষিদ্ধের দাবি আ জ ম নাছিরের
বিএনপিকে নিষিদ্ধের দাবি আ জ ম নাছিরের

২৭ আগস্ট, ২০২০ | ১০:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিএনপিকে নিষিদ্ধের দাবি আ জ ম নাছিরের

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি বঙ্গবন্ধু হত্যাসহ সব নারকীয় হত্যাকাণ্ডের আশ্রয়-প্রশ্রয়দাতা। যুদ্ধাপরাধীদের লালন পালন এবং চিহ্নিত খুনি ও সন্ত্রাসীদের এদেশের মাটিতে পুনর্বাসন করেছে দলটি। তাই আইনগতভাবে বিএনপি নামক এই চক্রটিকে নিষিদ্ধ করা হোক। এ দেশের স্বাভাবিক রাজনৈতিক ধারাকে ভিন্নভাবে প্রবাহিত করে রাজনৈতিক পায়দা লুটার দল বিএনপি। নগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর ষোলশহর ওয়ার্ডে বৃক্ষরোপণ ও বৃক্ষচারা বিতরণ অনুষ্ঠানে আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) তিনি এ দাবি জানান।

অনুষ্ঠানে নাছির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে রাষ্ট্রায়ত্ত পাটকলগুলো বন্ধ করার পর প্রতিটি শ্রমিক কর্মচারীর বেতনভাতা তাদের হাতে পৌঁছে যাবে। এ নিয়ে কোনো ধরনের সংশয় তৈরির অবকাশ নেই। বন্ধ থাকা পাটকলগুলো নতুন করে চালু হবে তখন এতদিন যারা নিয়োজিত ছিলেন তাদেরই পুনঃনিয়োগ প্রদান করা হবে। এ সকল লক্ষ্য পূরণে শ্রমিকদের পাশে থাকবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।’

স্বনির্ভর ফাউন্ডেশনের সহযোগিতায় ৭ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর সভাপতিত্বে এ সভায় আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। নগর আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মশিউর রহমানের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ, ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 80 People

সম্পর্কিত পোস্ট