চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম: জামিন নিতে এসে ৪ অভিযুক্ত জেলে
দেশে ফিরেছেন পশ্চিমবঙ্গের কারাগার থেকে মুক্তি পাওয়া ৬৫০ বাংলাদেশি

২৭ আগস্ট, ২০২০ | ১২:২৬ পূর্বাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম: জামিন নিতে এসে ৪ অভিযুক্ত জেলে

চট্টগ্রামের সাতকানিয়ায় ছাত্রলীগ নেতাকে কুপানোর ঘটনায় অভিযুক্ত চার আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার (২৬ আগস্ট) সকাল ১১টার সময় চট্টগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালতে জামিন নিতে আসলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে এ আদেশ দেয়।

অভিযুক্তরা হলেন: উপজেলার বাজালিয়া ৮ নম্বর ওয়ার্ড বড়দোয়ারা এলাকার মরহুম মকবুল আহমদের ছেলে সোলায়মান বাঁশী, তার ছেলে মো. ফরহাদ, ধর্মপুর ৫ নম্বর ওয়ার্ড চাঁদের পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে শাহ আলম ও বাজালিয়া ৮ নম্বর ওয়ার্ড হলুদিয়া ফায়ার সার্ভিস মাঠ এলাকার আলী হোসেনের ছেলে নজরুল ইসলাম। মামলা অন্য অভিযুক্তরা বর্তমানে পলাতক বলে জানা গেছে।

এ ব্যাপারে বাদি পক্ষের আইনজীবী অহিদুল আলম পাভেল জানান, গত ২০ আগস্ট দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করার ঘটনার দায়ের করা মামলার ৪ আসামির জামিন নামঞ্জুর করে আদালত তাদের কারাগারে প্রেরণ করে।

প্রসঙ্গত, গত ২০ আগস্ট দুপুর একটার দিকে উপজেলার বাজালিয়া ইউনিয়নের হলুদিয়া বাজার এলাকায় মোটর বাইক থামিয়ে বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস কান্তি দত্ত গ্রুপের আলমগীর ও বাবলু বড়ুয়ার নেতৃত্বে বাজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ চৌধুরী গ্রুপের ছাত্রলীগ নেতা বান্দরবান সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র তৌহিদুল ইসলাম ও অলি আহমদ বীর বিক্রম কলেজের ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান চৌধুরীকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয়। বর্তমানে তৌহিদ ঢাকা পঙ্গু হাসপাতালে ও সুফিয়ান নগরীর চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনার পরের দিন গত শনিবার (২২ আগস্ট) আহত আবু সুফিয়ান চৌধুরী বাদি হয়ে বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস কান্তি দত্তকে প্রধান আসামি করে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

 

 

 

 

পূর্বকোণ/সুকান্ত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 124 People

সম্পর্কিত পোস্ট