চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

পটিয়ায় সাব-রেজিস্ট্রার অফিসে সন্ত্রাসী হামলা
সন্দ্বীপে বিধবার ঘরে বখাটের হামলা

২৬ আগস্ট, ২০২০ | ১২:১২ পূর্বাহ্ণ

পটিয়া সংবাদদাতা

পটিয়ায় সাব-রেজিস্ট্রার অফিসে সন্ত্রাসী হামলা

পটিয়া সাব রেজিস্ট্রার অফিসে একদল সশস্ত্র সন্ত্রাসী অস্ত্রের মহড়া দিয়ে হামলা চালিয়েছে। এ সময় অফিসের লোকজন প্রধান ফটক বন্ধ করে দিলে অফিসে ঢুকতে না পেরে দরজায় লাঠি দিয়ে হামলা করে। মঙ্গলবার (২৫ আগস্ট) বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। পরে সন্ত্রাসীরা ফিরে যায়। ঘটনার পর পুলিশকে খবর দিলে পটিয়া থানার একদল পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ব্যাপারে সাব রেজিস্ট্রার অফিসের পক্ষ থেকে লিখিত কোন অভিযোগ দায়ের করেনি।

সাব রেজিস্ট্রার অফিস ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল ৫টার দিকে ৩০-৩৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ অতর্কিতভাবে সাব রেজিস্ট্রার অফিসের সামনে সশস্ত্র মহড়া দিয়ে আতংক সৃষ্টি করে। পরে তারা সাব রেজিস্ট্রার অফিসে ঢুকতে গেলে অফিসের লোকজন গেট বন্ধ করে দেয়। ফলে তারা ঢুকতে না পেরে গেটে কুপিয়ে-লাঠিপেটা করে চলে যায়। এ সময় সাব রেজিস্ট্রারের সামনে উপস্থিত ছিলেন বৈশাখী টিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান মহসিন চৌধুরী, জঙ্গলখাইন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মতুর্জা কামাল মুন্সি, ইউপি মেম্বার শাহাদাত হোসেন সবুজ।

সাব রেজিস্ট্রার জাহিদুল ইসলাম জানান, অফিসে একাধিক দাতা, গ্রহীতা, সাব রেজিস্ট্রার, অফিসের মুন্সি ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এক পর্যায়ে দাতা ও গ্রহীতারা আমার কক্ষে (সাব রেজিস্ট্রার) ঢুকে পড়েন। এসময় সবাই অবরুদ্ধ হয়ে পড়ে। বিষয়টি থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসেন।

প্রত্যক্ষদর্শী শাহাদাত হোসেন সবুজ উপস্থিত পুলিশকে জানিয়েছেন, জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের মেম্বার আবদুর রাজ্জাক প্রকাশ রানা, বাবর, সজীব, জুফাতসহ ৩০/৩৫ জনের একটি গ্রুপ মহড়া দিয়ে ফিরে যায়। তবে স্থানীয়রা জানিয়েছেন, সবুজ মেম্বারের সঙ্গে একই এলাকার রানা মেম্বারের বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে এই ঘটনা ঘটতে পারে।

পটিয়া থানার উপ-পরিদর্শক হিরু বিকাশ জানিয়েছেন, সাব রেজিস্ট্রার অফিসে যারা অস্ত্রের মহড়া দিয়েছে তাদের নাম প্রাথমিকভাবে জানতে পেরেছেন। তবে এ রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

 

 

 

 

 

পূর্বকোণ/হারুন-পি-আরপি

শেয়ার করুন
  • 30
    Shares
The Post Viewed By: 149 People

সম্পর্কিত পোস্ট