চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০২০ | ১০:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

উলঙ্গ হয়ে তরুণীকে ধর্ষণের হুমকিদাতা বাবলু গ্রেপ্তার

প্রকাশ্যে উলঙ্গ হয়ে তরুণীকে ধর্ষণের হুমকি দিচ্ছে বাবলু নামের এক যুবক। পিছনে দাঁড়িয়ে বাবলুকে থামানোর চেষ্টা করছেন তার  মা জোৎসা বেগম ও ভাবী সানজিদা আক্তার। নগরীর সদরঘাট থানার ২৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম মাদার বাড়ির টং ফকির মাজার লেইনের এলাকার ঘটনা এটি। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আজ মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ৯টায় বাবলুকে আটক করে সদরঘাট থানা পুলিশ।

সদরঘাট থানার এসআই আমিনুল জানান, বিষয়টি নিয়ে সহকারী কমিশনার নোবেল চাকমা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ফারুকী স্যার কাজ করছেন।

কোতোয়ালী জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা জানান, ইতিমধ্যে তাকে সদরঘাট থানার হেফাজতে নেয়া হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ফজলুর রহমান ফারুকী জানান, ‘প্যান্ট খুলে এক কিশোরীকে ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগে বাবলুকে গ্রেপ্তার করেছি আমরা। ফেসবুকে যা দেয়া হয়েছে তার ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করেছি। ভিকটিম পরিবারের সাথে যোগাযোগ করছি। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ কেউ করেননি। আমরা বাবলুকে জিজ্ঞাসাবাদ করছি। বাবলু ঘটনা স্বীকার করে নিয়েছে। যে মেয়ের সাথে এই ধরনের আচরণ করেছে সে বাবলুর খালা।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 423 People

সম্পর্কিত পোস্ট