চট্টগ্রাম শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

২৪ আগস্ট, ২০২০ | ৮:১২ অপরাহ্ণ

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

রামুর হেফজখানা থেকে ছাত্র নিখোঁজ

কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা নতুন পাড়া জামে মসজিদস্থ তাহফিজুল কুরআন হাফেজ খানায় শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। তার নাম মো. জুবায়ের হোসেন (১২), সে গত ১৩ আগস্ট বৃহস্পতিবার থেকে এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।

জানা যায়, মো, জুবায়ের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ভালোবাসা গ্রামের মালেশিয়া প্রবাসী নুরুল হাকিম ও দিলদার বেগমের পুত্র । নিখোঁজের পর হইতে ওই ছাত্রের মা ও পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও এখনো সন্ধান পাওয়া যায়নি।

পরিবার সূত্রে জানা যায়,মো. জুবায়ের হোসেন রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের নতুন পাড়া জামে মসজিদস্থ তাহফিজুল কুরআন হাফেজ খানায় পড়তেন। নিখোঁজ হওয়ার এক দিন আগে তাকে হাফেজ খানায় দিয়ে আসেন তার মা দিলদার বেগম। এর পরের দিন জুবায়ের হাফেজ খানা থেকে নিখোঁজ হওয়ার কথা বলেন তার মা ।

ওই দিন থেকে ছেলের খোঁজখবর নিতে তার পরিবার হেফজ খানার দায়িত্বরত এক শিক্ষকের সঙ্গে মুঠোফোনে ছেলের খবর নিতে গিয়ে শিক্ষক মাকে বলেন, জুবায়ের হাফেজ খানা থেকে নিখোঁজ হয়েছে । তখন থেকেই মা, ভাই ও পরিবারের সকল আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান এখনো পাওয়া যায়নি। তার বাবা নুরুল হাকিম মালেশিয়া থেকে মুুুঠোফোনে এ প্রতিবেদককে বলেন, বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোন সন্ধান মিলছে না। তিনি বিষয়টি থানা সাধারণ ডায়েরি করার কথা জানান সাংবাদিকদের।

হেফজ খানার শিক্ষক মো. হামিদুল্লাহ বলেন, ওই ছাত্র ১৩ আগষ্ট শুুুক্রবার ছুটির দিনে নাস্তা খাওয়ার কথা বলে ছুটি নিয়ে বাহিরে যাওয়ার পর আর ফিরে আসেনি।  কোন ব্যক্তি ছেলেটির সন্ধান দিতে পারলে সন্ধানদাতাকে উপযুক্ত এনাম দেয়ার কথা জানান ছেলের পরিবার।

সন্ধান পেলে (১৩১৯০৩৫৮০৪,-০১৭৯০৩৪০৯৩৫) নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ মা দিলদার বেগম করেন ।

পূর্বকোণ / শামীম – আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 206 People

সম্পর্কিত পোস্ট