চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

প্রেমিকার আপত্তিকর ছবি ফেসবুকে, প্রেমিক গ্রেপ্তার

২৪ আগস্ট, ২০২০ | ৮:০৯ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

প্রেমিকার আপত্তিকর ছবি ফেসবুকে, প্রেমিক গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিবাহিত প্রেমিকাকে ব্ল্যাকমেইল করতে ভুয়া আইডি থেকে অশ্লীল ছবি পোষ্ট করে ফেঁসে গেলেন এক প্রতারক প্রেমিক। রবিবার রাত ১২টার দিকে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন পারভীন (ছদ্মনাম)। মামলার পরপর রাত আড়াইটার দিকে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে আসামি প্রেমিক অলিকে গ্রেপ্তার করে পুলিশ।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের ফকিরহাট গ্রামের পারভীন আক্তার (৩২) এর সাথে ১০-১২ বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে উঠে কুমিল্লার কোতয়ালী থানার তাওবন গ্রামের আবুল হাশেমের ছেলে মো. অলি উল্লাহর (৩৬)। সেসময় পারভীন (ছদ্মনাম) কে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে প্রেমিক অলি। এক পর্যায়ে তাদের শারীরিক সম্পর্কের কিছু ছবিও তুলে রাখে সে। ২০১১ সালে পারিবারিকভাবে পারভীনকে অন্যত্র বিয়ে দিতে চাইলে সে প্রেমিক অলিকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু অলি তাকে জানায় যে পরিবার তাকে মেনে নিচ্ছে না। তাই বিয়ে করতে পারবে না। শেষে জনৈক মঞ্জুর সাথে পারভীনের বিয়ে হয়ে যায়। এদিকে বিয়ের পর থেকে প্রতারক প্রেমিক অলি পারভীনকে ফোন করে তার কাছে থাকা অশ্লীল বিভিন্ন ছবি দিয়ে ব্ল্যাকমেইল করে জানায় তাকে কিছু টাকা দিতে হবে। নচেৎ এসব ছবি ছড়িয়ে দেওয়া হবে। এতে বাধ্য হয়ে বিভিন্ন সময়ে ৮০ হাজার টাকা দেয় পারভীন। এরপর আর টাকা না দেওয়ায় ভুয়া ফেসবুক আইডি খুলে পারভীনের অশ্লীল ছবি পোষ্ট করতে থাকে।

পারভীন বর্তমানে একটি ছেলে ও এক মেয়ের মা। এ অবস্থায় পারভীনের এসব পোষ্ট দেখে তার স্বামী তাকে ডিভোর্স দেবার হুমকি দিচ্ছে। এতে দুই সন্তান নিয়ে তার সংসার ভেঙে যাবার উপক্রম হওয়ায় বাধ্য হয়ে পারভীন রবিবার রাত ১২টার দিকে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপর রাত আড়াইটার দিকে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে আসামি প্রেমিক অলিকে গ্রেপ্তার করে পুলিশ।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কুমিল্লার যুবক অলির সাথে এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিলো। সেই সুযোগে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেও বিয়ে করেনি। কিন্তু মেয়েটির বিয়ের পর থেকে সে ব্ল্যাকমেইল করে মোটা অংকের টাকা আদায়ের চেষ্টা করে। উদ্দেশ্য হাসিল না হওয়ায় এক পর্যায়ে বিয়ের আগে তোলা শারীরিক সম্পর্কের ছবি প্রচার করে দেয়। এ ঘটনায় মামলা দায়েরের পর রবিবার দিবাগত গভীর রাতে কুমিল্লা নিজ বাড়ি থেকে আমরা আসামিকে গ্রেপ্তার করেছি।

পূর্বকোণ / সৌমিত্র- আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 144 People

সম্পর্কিত পোস্ট