চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

চুরির অভিযোগে মা-মেয়েকে নির্যাতন: গ্রেপ্তার ৩ অভিযুক্ত জেলে

২৪ আগস্ট, ২০২০ | ৭:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চুরির অভিযোগে মা-মেয়েকে নির্যাতন: গ্রেপ্তার ৩ অভিযুক্ত জেলে

গরু চুরির অভিযোগে কক্সবাজারের চকরিয়ায় মা-মেয়েকে রশিতে বেঁধে নির্যাতনের ঘটনায় ছবি ও ভিডিও দেখে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার (২৩ আগস্ট) রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে চকরিয়া থানা পুলিশ। আজ সোমবার (২৪ আগস্ট) বিকেলে ৫৪ ধারায় গ্রেপ্তারকৃতদের আদালতে তোলা হলে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

গ্রেপ্তারকৃতরা হলেন- নজরুল ইসলাম (২৭), মো. নাছির (২৮) ও জসিম উদ্দিন (৩২)। এদের মধ্যে নজরুল গরু চুরি সংক্রান্ত মামলার বাদি মাহবুবুল হকের ছেলে ও অপর দুইজন ওই মামলার সাক্ষী।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, দুই নারীকে রশিতে বেঁধে নির্যাতনের ঘটনায় কয়েকটি ভিডিও ও ছবি সংগ্রহ করা হয়েছে। এসব দেখে কয়েকজনকে শনাক্ত করা হয়। এদের মধ্যে নজরুল, জসিম ও নাছিরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাদের জেলহাজতে প্রেরণ করে।

প্রসঙ্গত, শুক্রবার নারীদের রশি দিয়ে বেঁধে নির্যাতনের ঘটনার একটি ভিডিও ও কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সারাদেশে সমালোচনা শুরু হয়। এর পরিপ্রেক্ষিতে কক্সবাজার জেলা প্রশাসন গতকাল রবিবার তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 160 People

সম্পর্কিত পোস্ট