চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

পেকুয়ায় ফেরিওয়ালার গলিত লাশ উদ্ধার

২৩ আগস্ট, ২০২০ | ৮:৫৯ অপরাহ্ণ

 চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

পেকুয়ায় ফেরিওয়ালার গলিত লাশ উদ্ধার

কক্সবাজারের পেকুয়ায় হারুনুর রশিদ (২৪) নামে এক ফেরিওয়ালার গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (২৩ আগস্ট)  বিকেল সাড়ে ৪টার দিকে পেকুয়া চৌমুহনীর পার্শ্বে একটি ভাড়াবাসা থেকে থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। হারুনুর রশিদ চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রাজাকান্তপুর এলাকার মৃত রাজিবুল ইসলামের ছেলে।

হারুনুর রশিদের মামাতো ভাই দুলাল জানায়, প্রায় ৮বছর ধরে হারুন পেকুয়ায় ফেরিওয়ালার ব্যবসা করে আসছেন। একই সাথে আমরাও ১২জনের মত একটি দল একই ব্যবসা করে আসছি। গত এক সপ্তাহ আগে হারুন বাড়ি থেকে এসেছে। দুইদিন আগেও আমার বাসায় এসেছে। আমরা এক সাথে লুডু খেলেছি। সে সুস্থ ছিল। আমাদের সাথে কারো কোন ধরনের শত্রুতা ছিল না। বাসায় একা থাকত হারুন। আমরা ভিন্ন বাসায় থাকি। কোন এক সময় সে হয়তো মারা গেছে।

পেকুয়া থানার অফিসার (ইনচার্জ) কামরুল আজম জানায়, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। ভিতরে দরজার হুক লাগানো ছিল। মনে হয় এটা স্বাভাবিক মৃত্যু। লাশের ধরন দেখে মনে হচ্ছে ২দিন আগে মারা গেছে। লাশের স্বজনদের খবর পাঠিয়েছি। সেখানকার থানায় ম্যাসেজ দিয়েছি। তারা আসুক তারপর করনীয় কী দেখা যাবে।

পূর্বকোণ / জাহেদ- আরাার

শেয়ার করুন
The Post Viewed By: 97 People

সম্পর্কিত পোস্ট