চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু
চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

২২ আগস্ট, ২০২০ | ১০:১৩ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর নাম রুবি আক্তার (৩৫)। এ ঘটনায় তার স্বামী ফরিদ আহমদ (৪৫) আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন। আজ শনিবার (২২ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সরল ইউনিয়নের পূর্ব মিনজিরীতলা গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সরল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব মিনজিরীতলা গ্রামের মইরগ্যা বাপের নতুন বাড়ির ফরিদ আহমদের স্ত্রী নিজ বাড়িতে সন্ধ্যা ৬টার দিকে বিদ্যুতের সুইচ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে পড়েন। এ সময় তাকে উদ্ধার করতে এসে সদ্য বিদেশ ফেরত তার স্বামী ফরিদও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। পরিবারের অন্যান্য লোকজন ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রুবি আক্তারকে মৃত ঘোষণা করেন। রুতর আহত স্বামী ফরিদ আহমদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও সংকটাপন্ন।

সরল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল মজিদ বলেন, বাড়িতে বৈদ্যুতিক সুইচে টিপ দিতে গিয়ে গৃহবধূ রুবি আক্তার বিদ্যুতায়িত হয়ে চিৎকার দেন। এ সময় তার স্বামী ফরিদ আহমদকে তাকে বাঁচাতে চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি। বর্তমানে তিনিও আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। ফরিদ আহমদ গত এক সপ্তাহ পূর্বে ওমান থেকে দেশে ফিরে এসেছে।

বাঁশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আক্তার বলেন, বাঁশখালী হাসপাতাল থেকে নিহত গৃহবধূর লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে।

 

 

 

 

 

 

পূর্বকোণ/অনুপম-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 102 People

সম্পর্কিত পোস্ট