চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

ভারতীয় প্রকৌশলীর গাড়ি ডাকাতি, আরও এক আসামি গ্রেপ্তার

২২ আগস্ট, ২০২০ | ৫:২৯ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

ভারতীয় প্রকৌশলীর গাড়ি ডাকাতি, আরও এক আসামি গ্রেপ্তার

সীতাকুণ্ডে দুই ভারতীয় প্রকৌশলীর গাড়ি ডাকাতির ঘটনায় মো. মোস্তফা জাহেদ (২০) নামে আরও এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জাহেদ বাড়বকুণ্ড ইউনিয়নের নতুনপাড়ার আবু জাফরের ছেলে।

শুক্রবার (২১ আগস্ট) রাতে উপজেলার বাড়বকুণ্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (২২ আগস্ট) দুপুরে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধী প্রদান করে ডাকাতির বর্ণনা দেয়।

জানা গেছে, গত ১৫ জুন রবিবার দিবাগত রাতে বিএসআরএমে  কর্মরত ভারতীয় প্রকৌশলী অভয় মার্চাট্রিওয়ার ও চাকর মনোহর গোয়ানকর তাদের পরিবার নিয়ে পৃথক দুটি কার যোগে চট্টগ্রাম থেকে ঢাকা বিমান বন্দরে যাবার পথে সীতাকুণ্ড উপজেলাধীন মহাসড়কের মুরাদপুর সিরাজ ভূঁইয়া রাস্তার মাথা এলাকায় পৌঁছালে ১০/১২ জন ডাকাত কার দুটির গতিরোধ করে ভাঙচুর শুরু করে এবং কারে থাকা লোকজনকে মারধর করে তাদের সাথে থাকা সকলের পাসপোর্ট, আইডি কার্ড, আধার কার্ড, প্যান কার্ড, ল্যাপটপ, ডলার, ভারতীয় রুপি, বাংলাদেশি টাকা, এটিএম কার্ড, ইন্ডিয়ান ব্যাংকের ক্রেডিট কার্ড, নগদ টাকা, আইফোন, মোবাইল, স্বর্ণের চুরি, ব্রেসলেট, গলার হার, আংটিসহ লাখ লাখ টাকার মূল্যবান সরঞ্জাম ও কাগজপত্রসহ সমস্ত মালামাল নিয়ে যায়। এ ঘটনায় পরদিন বিএসআরএম এর উপ-ব্যবস্থাপক মো. হেদায়েত উল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলার পর ঐ রাতেই সীতাকুণ্ড মডেল থানার এডিশনাল এসপি শম্পা রানী সাহা, ওসি ফিরোজ হোসেন মোল্লাসহ পুলিশ অভিযান পরিচালনা করে জামাল উদ্দিন (২৫), মো. ইমন (২২), নোমান (২০) ও আরিফ (২৫) কে গ্রেপ্তার করেন এবং তাদের কাছ থেকে ১২’শ ইউএস ডলার, ২৬’শ রুপি ও দুইটি মোবাইল সেট, কিছু স্বর্ণ, পাসপোর্ট, ডেবিট ও ক্রেডিট কার্ড, আঁধার কার্ড, ভোটার আইডি, ড্রাইভিং লাইসেন্স ও ল্যাপটপ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেন। সর্বশেষ শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয় মো. মোস্তফা জাহেদ (২০) নামক আরেক ডাকাতকে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, ‘শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার জাহেদ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 167 People

সম্পর্কিত পোস্ট