চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

ইয়াবা পাচার: দুই দম্পতিসহ গ্রেপ্তার ৬

১৯ আগস্ট, ২০২০ | ১০:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইয়াবা পাচার: দুই দম্পতিসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রামে পৃথক অভিযানে ইয়াবা নিয়ে দুই দম্পতিসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (১৮ আগস্ট) দিবাগত রাতে চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ কার্যালয়ে পরিচালক মো. রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক মো. এমদাদুল হক এর সমন্বয়ে গোপন সংবাদের ভিত্তিতে  শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

পরিদর্শক আমিরুজ্জামান বাকলিয়া থানাধীন বশরুজ্জামান চত্বরের পশ্চিম পাশে রাস্তার উপর  বাসের ভিতর হতে আসামি মো. রসিদ মিয়া প্রকাশ রসিদ আহম্মদ (২৮) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (২১) কে আটক করে।  এসময় লুঙ্গির কোচ ও পার্স থেকে সাত শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।  তাদের বিরুদ্ধে  মো.আমিরুজ্জামান বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

পরিদর্শক এএসএম মঈন উদ্দীন অপর একটি অভিযানে বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ মেরিনার্স রোডস্থ পিয়ারুর রিক্সা গ্যারেজ এর সামনে রাস্তার উপর হতে মোছা. রাজিয়া বেগমকে (৫২)  ছয়শত পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে পাহাড়তলী সার্কেল পরিদর্শক এ এস এম মঈন উদ্দীন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। এছাড়া অপর একটি অভিযানে চকবাজার থানাধীন ওয়াসা মোড়স্থ বাবুলের চায়ের দোকানের সামনে রাস্তার ফুটপাতের উপর হতে  আসামি মো. এরশাদ (৩৭) ও তার স্ত্রী আসামি ফাতেমা(৩৪) নয়শত পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে পাহাড়তলী সার্কেলের উপ পরিদর্শক মো. জাহিদুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী চকবাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 100 People

সম্পর্কিত পোস্ট