চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা
মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা

১৯ আগস্ট, ২০২০ | ৯:১৭ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা

 

করোনার সামাজিক সংক্রমণ মোকাবেলায় চট্টলবীর আলহাজ এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ফ্রি ওষুধ বিতরণ করেছে ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ। আওয়ামী লীগ মনোনীত ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিল পদপ্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরীর ব্যবস্থাপনায় ও নগর যুবলীগের সদস্য আবু বক্কর সিদ্দিকের পরিচালনায় টাইগারপাস বহুমুখী উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী এই কর্মসূচি পালন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

এম রেজাউল করিম চৌধুরী বলেন, দেশে হঠাৎ করে করোনা সংক্রমণ বেড়ে গেছে। তাই আমাদের সকলকে আরও সচেতন হতে হবে, দেশে এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন দেশের সকল মানুষের সুসাস্থ্য নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছেন, আর তারই ধারাবাহিকতায় আজকের এই চিকিৎসা সেবা কার্যক্রম একটি মহৎ উদ্যোগ। এই ধরনের মহৎ উদ্যোগেে সকলের এগিয়ে আসা উচিত, তিনি আরও বলেন মরহুম আলহাজ এবি এম মহিউদ্দিন চৌধুরীর হাতে গড়া আরবান স্বাস্থ্য সেবা আগামীতে চট্টগ্রামে প্রতিটি ওয়ার্ডে দুস্থ অসহায়দের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য পুনরায় আরবান চিকিৎসা সেবা চালু করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরলাল হাজারী, টাইগারপাস বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক, ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হাসেম শাহ, বন ও পরিবেশ সম্পাদক হায়দার হোসেন, মো. নাসির, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী তসলিমা নুরজাহান রুবি, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ইয়াকুব আলী মজুমদার, আব্দুস সালাম জাকিরগীরদার, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দীন, নারী নেত্রী নাসরীন রসুল, হেলাল উদ্দিন, খালেদ মোশাররফ রকেট, জাবেদ খান, আবুল কালাম আজাদ, আব্দুল মালেক, মো. মানিক, সাদেক তালুকদারসহ আরও উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 186 People

সম্পর্কিত পোস্ট