চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

স্বাস্থ্যবিধি না মানায় বাস চালক ও ৪ যাত্রীকে জরিমানা

১৯ আগস্ট, ২০২০ | ৮:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্যবিধি না মানায় বাস চালক ও ৪ যাত্রীকে জরিমানা

নগরীর কোতোয়ালী ও নিউমার্কেট মোড়ে গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মেনে অতিরিক্ত যাত্রী পরিবহন ও মাস্কবিহীন অবস্থায় ভ্রমণের দায়ে বাস চালক ও ৪ যাত্রীকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত । আজ বুধবার ( ১৯ আগস্ট) সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী মোড় ও নিউমার্কেট মোড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান,জেলা প্রশাসক স্যারের নির্দেশ মোতাবেক আজকের অভিযানে গণপরিবহনে অতিরিক্ত যাত্রী পরিবহনের অভিযোগে একজন বাস চালককে চারশত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া গণপরিবহনে মাস্কবিহীন অবস্থায় ভ্রমণ করায় চারজন বাসযাত্রীকে মোট চারশত টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

এসময় রিকশা চালক, ভ্যানচালক ও পথচারীদের মাস্ক পরিধানের ব্যাপারে সচেতন করা হয় এবং চট্টগ্রাম জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। চট্টগ্রামের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইলিয়াস হোসেন মহোদয়ের নির্দেশনা মোতাবেক ভবিষ্যতেও এধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 93 People

সম্পর্কিত পোস্ট