চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

'ঘাতকরা স্বাধীনতার স্থপতিকে জাতির মন থেকে মুছে ফেলতে চেয়েছিল'
'ঘাতকরা স্বাধীনতার স্থপতিকে জাতির মন থেকে মুছে ফেলতে চেয়েছিল'

১৯ আগস্ট, ২০২০ | ৮:১৭ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

শোক দিবসের সভায় বক্তারা

‘ঘাতকরা স্বাধীনতার স্থপতিকে জাতির মন থেকে মুছে ফেলতে চেয়েছিল’

চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু বলেছেন, বীর বাঙ্গালীর লৌহমানবকে ৭৫-এর ১৫ই আগস্ট হত্যা করে ঘাতকরা স্বাধীনতার স্থপতিকে জাতির কাছ থেকে চিরতরে মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু না, ঘাতকদের সেই আশা পূরণ হয়নি তাঁকে হত্যাকে আজীবন অমরত্ব দিলেন এই সোনার বাংলায়। সেই ষড়যন্ত্র আজও থেমে নেই, আল-বদররা আবারো একটি আগস্ট সৃষ্টি করে ২১ আগস্টে দেশের উন্নয়ন রক্ষার মানসকন্যা জননেত্রী শেখ হাসিনাকেও হত্যার জন্য গভীর ষড়যন্ত্র আঁটে । যুবলীগ নেতা কর্মীরা বেঁচে থাকতে তা সফল হতে দেব না। আমরা এই জঘন্যতম খুনি-হানাদারও সন্ত্রাসীদের তীব্র ঘৃণাসহ কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

গত মঙ্গলবার (১৮ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৩৯ নম্বর ওয়ার্ড দক্ষিণ হালিশহর আওয়ামী যুবলীগের উদ্যোগে এ মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

৩৯ নম্বর ওয়ার্ড প্রাক্তন কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমনের সভাপতিত্বে  এবং  যুবলীগ নেতা মিজানুর রহমান মিন্টু’র সঞ্চালনায় শোক দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ নেওয়াজ। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯ নম্বর ওয়ার্ড  যুবলীগ সাধারণ সম্পাদক সেলিম রেজা, যুগ্ম সম্পাদক  জামাল উদ্দিন, যুবলীগের মাইনুল ইসলাম, নজরুল ইসলাম, সালাউদ্দিন, জামাল উদ্দিন, ৩৯ নম্বর ওয়ার্ড যুবলীগের মো. সেলিম, মো. জসিম, মো. নয়ন, রায়হান, নাহিদ ও ব্যারিস্টার কলেজ ছাত্র সংসদের এজিএস জোবায়ের খলিল দীপু প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও এতিম খানার আলেম-ওলামা, শিক্ষার্থী ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মাহফিলে বিশেষ দোয়া মুনাজাতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকীতে দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।

 

 

 

পূর্বকোণ/এএ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 65 People

সম্পর্কিত পোস্ট