চট্টগ্রাম রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

১৯ আগস্ট, ২০২০ | ২:৫৮ অপরাহ্ণ

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

ঘুমধুমে ছাত্রলীগ নেতা ফরিদের রহস্যজনক মৃত্যু: নারীসহ আটক ৩

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের তুমব্রুতে ফরিদ আলম নামের এক ছাত্রলীগ নেতার রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায়  পুলিশ নারীসহ ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, আব্দুল কাদের মেম্বারের ছেলে মাস্টার মিজান, বোন ফরিজা বেগম ও ভগ্নিপতি কালু খলিফা।

ঘুমধুম পুলিশ ইনচার্জ মো. দেলোয়ার হোসেন জানায়, মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে পুলিশ রাত ১১ টার দিকে ঘুমধুম ইউনিয়নের তুমব্রু কুলাল পাড়া সংলগ্ন ফরিজার বাড়ি থেকে গলায় উড়না পেঁচানো অবস্থায় ফরিদ আলমের মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনার পরপরই ফরিদের বাবা আবদুল মোনাফ বাদী হয়ে নাইক্ষ্যংছড়ি থানায় ৪ জন এজাহারভুক্ত এবং অজ্ঞাতনামা ২/৩ জন কে আসামী করে এজাহার দায়ের করে। যার প্রেক্ষিতে তিনজনকে গ্রেপ্তার করা হয়। 

লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে বলে জানান ঘুমধুম পুলিশ ইনচার্জ মো. দেলোয়ার হোসেন। ফরিদ আলম ফকিরা ঘোনা এলাকার আব্দুল মোনাফের ছেলে এবং স্থানীয় ছাত্রলীগের নেতা। এলাকায় শান্ত-স্বভাবের ছেলে হিসেবে তার পরিচিতি ছিল।

এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি মো. আলমগীর হোসেন জানান, অভিযোগ পেয়েছি,ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে এবং তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বকোণ/শামীম-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 185 People

সম্পর্কিত পোস্ট