চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

মাস্ক না পরে জরিমানা গুনল ৮ জন
মাস্ক না পরে জরিমানা গুনল ৮ জন

১৮ আগস্ট, ২০২০ | ৯:৫৮ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

মাস্ক না পরে জরিমানা গুনল ৮ জন

কক্সবাজার সমুদ্র সৈকতে মাস্ক পরিধান ও সব ধরণের স্বাস্থ্যবিধি মানার বিষয়ে সচেতনতা চালিয়ে যাচ্ছে কক্সবাজার জেলা প্রশাসন। স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষ্যে সৈকতের লাবণী ও সুগন্ধা পয়েন্টে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) ইমরান জাহিদ খান ও মেহেরুনাহারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় ৮-১০ জন পর্যটককে মাস্ক না পরার দায়ে জরিমানা আদায় করা হয়।

সুগন্ধা পয়েন্টে দায়িত্বরত বিচকর্মী মাহাবুবুর রহমান জানান, দীর্ঘ পাঁচমাস পরে গত সোমবার (১৭ আগস্ট) সীমিত পরিসরে খুলে দেয়া হয়েছে সমুদ্র সৈকতের সবকিছু। পর্যটকরাও আসতে শুরু করেছেন। কিন্তু করোনাভাইরাসের কারণে জেলা প্রশাসন থেকে মাস্ক পরে সৈকতে নামার নির্দেশনা রয়েছে। অনেকেই পর্যটক তা মানছে না। এতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সতর্ক করার পাশাপাশি জরিমানাও করা হচ্ছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) ইমরান জাহিদ খান বলেন, স্বাস্থ্যবিধি না মানায় কয়েকজনকে পর্যটককে জরিমানা করা হয়েছে। পর্যটকদের স্বাস্থ্যবিধি মানতে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। পাশাপাশি সব ব্যবসায়ীদের বলা হয়েছে, স্বাস্থ্যবিধি অমান্য করলে সেবা নিশ্চিত না করতে। একই সাথে সকল ব্যবসায়ীদেরকেও স্বাস্থ্যবিধি মানার নির্দেশনা দেয়া হয়েছে।

 

 

 

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 147 People

সম্পর্কিত পোস্ট