চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সৈকতে গোসল করতে নেমে পর্যটক নিখোঁজ, চলছে উদ্ধার কাজ

কক্সবাজার সংবাদদাতা

১৮ আগস্ট, ২০২০ | ৫:৩৬ অপরাহ্ণ

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে মাহফুজ (১৮) নামে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। আজ মঙ্গলবার (১৮ আগস্ট) বিকাল সোয়া ৪টার দিকে বন্ধুদের সাথে গোসল করতে নেমে ঢেউয়ের তোড়ে নিখোঁজ হয় এই যুবক। তার সাথে আসা মো. হুমায়ুন সাংবাদিকদের এই তথ্য জানান।

নিখোঁজ হুমায়ুন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর মিয়াজি এলাকা এলাকার মাহবুবুর রহমানের পুত্র। তিনি বন্ধুদের সাথে কক্সবাজার বেড়াতে এসেছিলেন।

নিখোঁজ মাহফুজের বন্ধু মো. হুমায়ুন জানান, তারা ২৫ জন মিলে একটি বাসে করে কক্সবাজার বেড়াতে এসেছেন। বেলা ৩টার দিকে তারা লাবণী পয়েন্টে সাগরে গোসল করতে নামেন। গোসল করার এক পর্যায়ে ঢেউয়ের তোড়ে ভেসে যায় মাহফুজ। তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসে আরেক বন্ধু জিহাদ। তখন দুইজনই ভেসে যাচ্ছিল। তখন বিষয়টি অন্যদের নজরে আসে। সাথে সাথে অন্যরা এগিয়ে মাহফুজকে উদ্ধার করতে যাওয়া বন্ধুকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয় যায় মাহফুজ। পরে সাগরে পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত বীচকর্মীদের জানানো হয়। বীচকর্মীরা এখন পর্যন্ত নিখোঁজ পর্যটক মাহফুজের সন্ধান পাননি।

এ ব্যাপারে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের দায়িত্বরত কর্মকর্তা জানান, পর্যটক নিখোঁজ হওয়ার বিষয়টি অবগত হওয়ার সাথে ট্যুরিস্ট পুলিশ ও বীচে নিয়োজিত ডুবুরীরা তার খোঁজ পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট