চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

১৭ আগস্ট, ২০২০ | ১:৫৭ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

ওসি প্রদীপসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদে তদন্ত টিম

কক্সবাজারের টেকনাফ বাহারছড়ার শামলাপুরে মেজর (অবঃ) সিনহা মো. রাশেদ হত্যা মামলায় কারাগারে থাকা ৩ আসামির বক্তব্য নেয়ার জন্য কারাগারে গিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের গঠিত উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি।

সোমবার (১৭ আগস্ট) সকাল ১১ টার দিকে কারাগারে থাকা ৩ আসামী ওসি প্রদীপ কুমার দাশ , ইন্সপেক্টর লিয়াকত আলী ও এসআই নন্দ দুলালকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন কক্সবাজারের জেল সুপার মোহাম্মদ মোকাম্মেল হোসেন।

তদন্ত টিমে আছেন তদন্ত কমিটির প্রধান চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মিজানুর রহমান। সদস্য হিসেবে আছেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জাকির হোসেন, কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহা. শাজাহান আলি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সশস্ত্র বাহিনী বিভাগের প্রতিনিধি সদস্য লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ। তারা কারান্তরীন ৩ আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাবের ৭ দিনের রিমান্ডে থাকা বাকি ৭ আসামীকেও জিজ্ঞাসাবাদ করবেন বলে জানা গেছে। এই ৭ আসামী হল উপপরিদর্শক (এসআই) লিটন, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন ও আবদুল্লাহ আল মামুন এবং টেকনাফ থানায় পুলিশের করা মামলার ৩ সাক্ষী মো. নুরুল আমিন, নিজাম উদ্দীন ও মোহাম্মদ আয়াস। গত শুক্রবার তাদেরকে রিমান্ডে নেয় র‌্যাব ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 125 People

সম্পর্কিত পোস্ট