চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

নগরীর ফ্লাইওভারগুলোতে ছিনতাই করতো তারা

২৯ জুলাই, ২০২০ | ৬:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীর ফ্লাইওভারগুলোতে ছিনতাই করতো তারা

নগরীর ফ্লাইওভার কেন্দ্রীক সংঘটিত ছিনতাইয়ের ঘটনায় গোয়েন্দা তৎপরতায় ছিনতাইকারী চক্রের ৪ সদস্য’কে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে আজ বুধবার বিকালে নিশ্চিত করেন  নগর গোয়েন্দা সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. জাহেদুল ইসলাম।

আটককৃত আসামিরা হল : কুমিল্লার চান্দিনা থানার কুতুবপুর (কুটুম্বপুর) গ্রামের কালা ব্যাপারীর বাড়ী শহিদুল ইসলাম মো. নূর নবী প্রকাশ নইব্যা (২৫),চট্টগ্রামের সাতকানিয়া থানার খরিয়ানগর গ্রামের আফজাল মেম্বারের বাড়ীর রফিকুল ইসলামের ছেলে মো. আব্বাস উদ্দিন প্রকাশ পার্টি জুয়েল (২৫), কুমিল্লার বরুড়া থানার সোনাইমুড়ির মন্দুক এলাকার ছৈয়দ বাড়ীর  মৃত মনোহর আলীর ছেলে মো. মানিক (২৫), চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার করমপাড়া রফিক সওদাগরের বাড়ী মৃত আমির হামজার ছেলে মো. নুর আলম (৪৫)।

পুলিশ পরিদর্শক মুহাম্মদ রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চারজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছুরি ও ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করা হয়। আসামিরা জানায় যে, তারা পরস্পর যোগসাজসে চট্টগ্রাম শহরের জিইসি মোড়, ২ নম্বর গেট, বহদ্দারহাট এলাকায় ফ্লাইওভার কেন্দ্রীক বিভিন্ন স্থানে ছিনতাই করে। এছাড়া আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বিবিরহাট ও ১ কিলোমিটার গরুর হাটে আগত ক্রেতাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ছিনতাই করার কথাও স্বীকার করে।

এ সংক্রান্তে আসামিদের বিরুদ্ধে সিএমপি’র কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 234 People

সম্পর্কিত পোস্ট