চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

রামগড়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা করলেন স্বামী

রামগড় প্রতিনিধি

২৮ জুলাই, ২০২০ | ৩:১৭ অপরাহ্ণ

খাগড়াছড়ির রামগড় উপজেলায় পারিবারিক কলহের জেরে রাশেদা বেগম (২৩) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ কিছু আলামত জব্দ করেছে।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) মধ্যম বলিপাড়ায় সকালে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। রাশেদা বেগম উত্তর লামকু পাড়ার আবু ছৈয়দের মেয়ে।

রাশেদ রামগড়ের সোনাইপুর বাজারে ফল ব্যবসা করে। সোমবার রাতে দোকান থেকে বাসায় ফেরার পর  তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হয়। রাত তিনটার দিকে স্ত্রী ঘুম থেকে উঠে বাথরুম থেকে রুমে ঢোকার সময় দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরে মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য জবাই করা হয়।

জানা যায়, তিন বছর আগে রাশেদা বেগমের সাথে ওমর ফারুকের বিয়ে হয়। বিয়ের পর সবকিছু ঠিকঠাক চললেও গত ছয় থেকে সাত মাস আগে তাদের মধ্যে পারিবারিক নানান বিষয় নিয়ে মতবিরোধ সৃষ্টি হয়।

রামগড় থানার ওসি মো.সামছুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের স্বামী রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন এবং লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে, তার স্ত্রী তার সাথে ঝগড়া বিবাদ করে। তার সন্তানদের সে মারধর করে। এবং যৌন মিলনে অস্বীকৃতি জানায়। এসব কারণে সে ক্ষুদ্ধ হয়ে তার স্ত্রীকে হত্যা করে।

তিনি আরো জানান, এ ঘটনায় ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করার প্রক্রিয়া চলছে।  

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট