চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ
কক্সবাজারে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

২৮ জুলাই, ২০২০ | ১২:২৮ পূর্বাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

কক্সবাজারের খুরুশকুলে কয়েকজন প্রতিবেশির বিরুদ্ধে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত বৃদ্ধের নাম নুরুল ইসলাম (৬০)। আজ সোমবার (২৭ জুলাই) রাত ৮টার দিকে খুরুশকুল ঘোনা পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ একই এলাকার মরহুম সুলতান আহমদের ছেলে।

নিহত বৃদ্ধের ছেলে রবিউল করিম বলেন, আমার বাড়ির পাশে আমেনা ওরফে সমি নামে একজন মহিলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা করে আসছে। প্রায় সময় ওই মহিলাকে এসব অপকর্ম না করতে বাধা দেয়া হলে সে ক্ষিপ্ত হয়ে আজ সোমবার আমার বাবার উপর হামলা চালায়। একপর্যায়ে ওই মহিলার আত্মীয় আনোয়ার হোসেন, শুক্কুর, কামাল হোসেন, মো. হোসাইন ও আব্দুল গফুর এসে আমার বাবাকে এলোপাতাড়ি লাথি-ঘুষি মারতে থাকে। তাদের ব্যাপক মারধরে আমার বাবা অজ্ঞান হয়ে পড়ে যায় মাটিতে।

তিনি আরও বলেন, মারধরের কথা শুনে আমরা গিয়ে বাবাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে গতিরোধ করে হামলাকারীরা। তারা খুরুশকুল রাস্তায় প্রায় দেড় ঘণ্টা গাড়ি আটকে রাখে। পরে রাত ৯টার সময় কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কক্সবাজার সদর থানার ওসি তদন্ত খায়রুজ্জামান পূর্বকোণ অনলাইকে বলেন, খুরুশকুলে একটি মারামারির ঘটনা হয়েছে বলে শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এতে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মরদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। তবে ঘটনার সঠিক কারণ এখনো জানা যায়নি। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 106 People

সম্পর্কিত পোস্ট