চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ফেনীতে ৬০ লাখ টাকার ইয়াবাসহ চট্টগ্রামের যুবক আটক

নিজস্ব প্রতিবেদক

২৭ জুলাই, ২০২০ | ৬:২৯ অপরাহ্ণ

ফেনীতে ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। আটককৃত যুবকের নাম মনজুর আলম প্রকাশ মঞ্জু (৩৯)। জেলার সোনাগাজী উপজেলার একটি ফার্মেসির সামনে গত রবিবার (২৬ জুলাই) রাত সাড়ে ৮টায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১১ হাজার ৮৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত মনজুর আলম চট্টগ্রাম নগরীর হালিশহর থানার বি-ব্লকের গোলাম রহমানের ছেলে।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মাহ্মুদুল হাসান মামুন জানান, কতিপয় মাদক ব্যবসায়ী একটি মাইক্রোবাসযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর সোনাগাজীতে চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মাইক্রোবাসটি আটক করে। পরে গাড়িতে থাকা মনজুর আলমকে জিজ্ঞাসাবাদ করে তার দেয়া তথ্যমতে, আনুমানিক ৫৯ লাখ ১৫ হাজার টাকা মূল্যের ১১ হাজার ৮৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটককৃত মনজুর দীর্ঘদিন ধরে চট্টগ্রাম হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাইক্রোবাসের মাধ্যমে বিভিন্ন অভিনব কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে বলে জানায়। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোনাগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট