চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

লাল বৃত্ত দিয়ে চিহ্নিত আবদুর রউফ ভুট্টো। পাশে তার সহযোগী মহিউদ্দিন।

পটিয়ায় সহযোগীসহ ‘সন্ত্রাসী ভুট্টো’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৭ জুলাই, ২০২০ | ৫:৫৯ অপরাহ্ণ

পটিয়ায় এক সহযোগীসহ ‘সন্ত্রাসী আবদুর রউফ ওরফে ভুট্টোকে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (২৬ জুলাই) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সহযোগী মো. মহিউদ্দিনসহ (৫০) ভুট্টোকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) তারিকুল ইসলাম। ভুট্টোর বিরুদ্ধে অস্ত্র ব্যবসা, খুন, চাঁদাবাজি, জায়গা দখল, চুরি, প্রতারনাসহ থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি ।

সন্ত্রাসী আবদুর রউফ ওরফে ভুট্টো পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের মোহাম্মদ নগর এলাকার আবদুল আলিমের পুত্র  ও তার সহযোগী মো. মহিউদ্দিন  সাতকানিয়া উপজেলার সামশুল কবিরের পুত্র ।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন,গত ৬ জুন আমেরিকা প্রবাসী খুনের ঘটনায় দায়ের কার মামলার আসামি ভুট্টো ও তার সহযোগী মহিউদ্দিন বেশকিছু দিন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য , ঘটনার ৬ দিন পর আহত বেলালের অবস্থা বেড়ে গেলে তাকে পুনরায় চমেক হাসপাতালে নেয়া হয়। হাসপাতাল থেকে করোনাভাইরাস টেস্টের পরামর্শ দেওয়া হয়। পরে সীতাকুন্ড ফৌজদারহাট হাসপাতালে গেলে আমেরিকা প্রবাসীর মৃত্যু হয়। এ ঘটনায় প্রবাসী বেলালের স্ত্রী বৃষ্টি আকতার বাদী হয়ে সন্ত্রাসী ভুট্টোসহ ৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা রেকর্ড করে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট