চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

কেইপিজেডে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

২৭ জুলাই, ২০২০ | ১১:০৯ পূর্বাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

কেইপিজেডে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কর্ণফুলী থানার কোরিয়ান রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলে(কেইপিজেড) বাস চাপায় মোহাম্মদ পারভেজ উদ্দিন শাহ্ (২৪) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন অপর মোটর সাইকেল আরোহী মোহাম্মদ রায়হান উদ্দিন শাহ্ (১৮)।

সোমবার (২৭ জলাই) সকাল সাড়ে সাতটার দিকে কেইপিজেডের ১১ গেইট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত পারভেজ ও আহত রায়হান বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক গ্রামের শাহ্ বাড়ির আনোয়ার শাহের সন্তান বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে সাতটার দিকে কর্ণফুলী থানাধীন কেইপিজেডের ১১ নম্বর গেইট দিয়ে মোটরসাইকেলে করে প্রবেশ করছিলেন দুইভাই পারভেজ ও রায়হান। একই সময়ে কেইপিজেডের শ্রমিকদের গন্তব্যে পৌঁছে দিয়ে বেরিয়ে আসার একটি বাস তাঁদের চাপা দিলে গুরুতর আহত হন দুইভাই। তাদের উদ্ধার করে কেইপিজেড কর্তৃপক্ষ চট্টগ্রাম হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করেন।

কর্ণফুলী থানার ওসি মো. ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক পূর্বকোণকে জানান, বাস চাপায় মোটরসাইকেল আরোহী দুইভাই গুরুত্বর আহত হলে চমেক হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান। দুর্ঘটনার জন্য দায়ী বাসটিকে জব্দ করা হয়েছে। তবে বাসচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি বলে জানান তিনি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 198 People

সম্পর্কিত পোস্ট