চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

করোনায় হোটেল জামান’র কর্মকর্তার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রাউজান

২৭ জুলাই, ২০২০ | ১২:৪২ পূর্বাহ্ণ

করোনাআক্রান্ত হয়ে মারা গেছেন হোটেল জামান জিইসি মোড় শাখার তত্ত্বাবধায়ক দীল মোহাম্মদ (৬১)। তিনি রাউজান উপজেলার চিকদাইর ইউনিয়নের দক্ষিণ সর্তা গ্রামের মুহাম্মদ জামান খন্দকার বাড়ির মৃত খন্দকার মো. ইউনুছ মিয়ার দ্বিতীয় পুত্র।

মরহুমের জামাতা মাওলানা ইসমাঈল বিষয়টি নিশ্চিত করে বলেন ‘প্রায় ১০দিন আগে করোনা পজেটিভ হয়ে জ্বর, কাশি, সর্দি-কাশিতে ভুগছিলেন চাচা শ্বশুর দীল মোহাম্মদ। শ্বাসকষ্ট বেড়ে গেলে ১৮ জুলাই চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর আইসিউতে থাকাবস্থায় রবিবার (২৬ জুলাই) সকাল ৭টায় মারা যান। তিনি স্ত্রী, ৪ মেয়ে রেখে গেছেন।

এদিকে, মরহুম দীল মোহাম্মদের মৃতদেহ গাউসিয়া কমিটি বাংলাদেশ’র ফ্রি এম্বুলেন্স সেবাদানকারী টিম হাসপাতাল থেকে মৃতকে রাউজান নিজ বাড়িতে পৌঁছে দেন। এরপর বাংলাদেশ ইসলামী যুবসেনা ও ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলা কর্তৃক স্বাস্থ্যবিধি মেনে দাফন কাফন করেন। এ টিমের সমন্বয়ক উত্তজেলা যুবসেনার সভাপতি মুহাম্মদ ইসমাইলের ইমামতিতে জানাযা ও দাফনে অংশ নেন উত্তর জেলা যুবসেনার সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ আমান উল্লাহ আমান, আব্দুস সাত্তার, আজাদ রানা, রবিউল হোসেন সুমন, সম্রাট আকবর।

 

 

পূর্বকোণ/ জাহেদ- এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট