চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

মানিকছড়িতে বাস উল্টে আহত ৫

২৬ জুলাই, ২০২০ | ১:২৫ অপরাহ্ণ

মানিকছড়ি প্রতিনিধি

মানিকছড়িতে বাস উল্টে আহত ৫

মানিকছড়ি উপজেলা সদর মযূরখীলে কনকর্ড নামক বাস (যার নম্বর-০৪-০০২০) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ১ জন গুরুতরসহ মোট ৫ জন আহত হন।

রবিবার (২৬ জুলাই) সকাল ১১টার দিকে সদর মযূরখীলে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা কনকর্ড নামক বাসটি চট্টগ্রাম- খাগড়াছড়ি সড়কের মানিকছড়ি উপজেলা সদর মযূরখীল নামক স্থানে আসলে অতিরিক্ত গতি থাকার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিদের মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ৩ জন প্রাথমিক চিকিৎসা শেষে চলে যান। অপর দুজনের মধ্যে একজন ভর্তি রয়েছেন এবং একজনের অবস্থা গুরুতর হওয়া চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

-আহতরা হলেন, হাতিমুড়া এলাকার কুলছুম বিবি (৪০), মাটিরাঙ্গা উপজেলা গুমতি এলাকার পারুল বিবি (৫০), একই এলাকার সাহেদা (৫০), মায়া মনি (৪) ও ফারাবি (৪)। হাতিমুড়া এলাকার কুলছুম বিবির অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন জানান, আহতদের মানিকছড়ি হাসপাতে চিকিৎসা দেয়া হচ্ছে এবং গাড়িটি ঘটনাস্থল থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা চেষ্টা চলছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 133 People

সম্পর্কিত পোস্ট