চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

নগরীতে পৃথক অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২
নগরীতে পৃথক অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২

২৪ জুলাই, ২০২০ | ১১:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে পৃথক অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২

নগরীতে পৃথক অভিযানে এক রোহিঙ্গা নাগরিকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তাদের কাছ থেকে চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আজ শুক্রবার (২৪ জুলাই) বিকেলে ডবলমুরিয় ও কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- কক্সবাজারের কুতুপালং নতুন শরনার্থী ক্যাম্পের বাসিন্দা মায়ানমার নাগরিক মরহুম হাফিজুর রহমানের ছেলে মো. আয়াছ (২০) ও টেকনালের কালুখালী হোয়াক্যাং এলাকার নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ আব্দুল্লাহ (১৪)।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ পরিচালক মো. রাশেদুজ্জামান পূর্বকোণকে বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে ডবলমুরিং থানাধীন ধনিয়ালা পাড়ার বায়তুশ শরফ মাদ্রাসার গেইটের পশ্চিম পাশ্বে থেকে আয়াছকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে কোতোয়ালী থানাধীন কাজীর দেউড়ি এলাকা থেকে মোহাম্মদ আব্দুল্লাহকে গ্রেপ্তার করা হয়। তারও দেহ তল্লাশি করে আড়াই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ডবলমুরিং ও কোতোয়ালী থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/আইএইচ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 124 People

সম্পর্কিত পোস্ট