চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

সীতাকুণ্ডে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু
চকরিয়ায় করোনা উপসর্গে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

২৪ জুলাই, ২০২০ | ১০:৫৬ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে করোনার উপসর্গ নিয়ে আরও এক যুবকেল মৃত্যু হয়েছে। মৃত যুবকের নাম আবদুর রহিম (৩৩)। আজ শুক্রবার (২৪ জুলাই) বিকালে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আবদুর রহিম উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খাদিমপাড়া গ্রামের আলহাজ ইসমাইল সওদাগরের ছেলে।

স্থানীয়রা জানায়, গত মাসের শেষ দিকে আবদুর রহিম ও তার ভাই ইউপি সদস্য নিজাম উদ্দিন প্রচন্ড জ্বর-সর্দি ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তারা বাড়িতে থেকে চিকিৎসা গ্রহণ করছিলেন। কিন্তু গত ৫ জুলাই রাতে আবদুর রহিম ও নিজাম মেম্বার দুই ভাই খুব বেশি অসুস্থ হয়ে পড়েন। এ খবর পেয়ে পরদিন ৬ জুলাই খুব সকালে ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন অসুস্থ দু’জনকে ভাটিয়ারীর বিজয় স্মরণী হাসপাতালের অস্থায়ী আইসোলেশনে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে পরীক্ষা করে দুই জনের অবস্থা গুরুতর দেখে তাদেরকে নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেকে) হাসপাতালে পাঠিয়ে দেন। পরে তারা নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি হন। চিকিৎসায় গত এক সপ্তাহ আগে ইউপি সদস্য নিজাম উদ্দিন সুস্থ হয়ে উঠেন। কিন্তু শুক্রবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার ভাই আবদুর রহিম মারা যান।

ভাটিয়ারীর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সপ্তাহে শেভরণে তার করোনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু তার শরীরে করোনার সব উপসর্গই ছিল। বিশেষ করে জ্বর ও শ্বাসকষ্টে তার অক্সিজেন লেভেল একেবারে নেমে গিয়ে তার মৃত্যু হয়। তাদের পরিবারের আরো কয়েকজন করোনার উপসর্গে আক্রান্ত বলে জানা গেছে।

 

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 109 People

সম্পর্কিত পোস্ট