চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সাতকানিয়ায় ইউপি চেয়ারম্যান তাসলিমা আবছার করোনা আক্রান্ত

সাতকানিয়ায় ইউপি চেয়ারম্যান তাসলিমা আবছার করোনা আক্রান্ত

সাতকানিয়া সংবাদদাতা

২৪ জুলাই, ২০২০ | ৮:২৬ অপরাহ্ণ

দক্ষিণ চট্টগ্রামের একমাত্র মহিলা ইউপি চেয়ারম্যান সাতকানিয়া উপজেলার ৩ নম্বর নলুয়া ইউনিয়নের চেয়ারম্যান তসলিমা আবছার, বি.এসসি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

এ ব্যাপারে চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী আরিফ খাঁন বলেন, করোনাভাইরাস সংক্রমণের পর থেকে এলাকায় জনগণকে বিভিন্ন সহায়তা প্রদান ও সরকারি নির্দেশনা পালনের জন্য মাঠে ছিলেন চেয়ারম্যান। সম্প্রতি তার করোনা উপসর্গ জ্বর, সর্দি-কাশি দেখা দিলে গত বুধবার (২২ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করেন। এর আগে নমুনা প্রদানের আগে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা আইসোলেশন সেন্টারের (সেন্ট্রাল অক্সিজেন সমৃদ্ধ) উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের সাথে উপস্থিত ছিলেন। পরে আজ শুক্রবার (২৪ জুলাই) দুপুরে তাঁর নমুনার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী উপজেলার কেরানীহাটের উত্তর ঢেমশা এলাকায় নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।

চেয়ারম্যান তসলিমা করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল মজিদ ওসমানি বলেন, চেয়ারম্যানকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। এ সময় কোন ধরনের খারাপ লক্ষণ দেখা দিলে সাথে সাথে যোগাযোগ করে ফোন করে পরামর্শ নিতে বলা হয়েছে।

 

 

 

পূর্বকোণ/সুকান্ত-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট