চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

মাটিরাঙ্গায় পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার

২৪ জুলাই, ২০২০ | ৭:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মাটিরাঙ্গায় পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় উপজেলার সাপমারা ব্রীজের  নিচ থেকে বিবস্ত্র অবস্থায় এক পল্লী চিকিৎসক লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ জুলাই) দুপুর ২টা দিকে উপজেলার সাপমারা ব্রীজ এর নিচ থেকে নুর মোহাম্মদ টিপু লাশ উদ্ধার করা হয়। ডেলিভারি রোগীর অসুস্থতার কথা বলে আজ ভোর চারটার বাসা থেকে ডেকে নেয়ার প্রায় দশ ঘন্টা নিখোঁজ থাকার পর তার লাশ উদ্ধার হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

নিহত নুর মোহাম্মদ টিপু মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের সিলেটি পাড়ার বাসিন্দা।

নিহতের স্বজনরা জানায়,শুক্রবার ভোর চারটার দিকে ডেলিভারি রোগীর অসুস্থতার কথা বলে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায় তিন অজ্ঞাত উপজাতীয় যুবক। ভোর পেরিয়ে সকাল হলেও নুর মোহাম্মদ টিপু ফিরে না আসায় স্ত্রী তাকে ফোন দিলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। তাদের মধ্যে আশঙ্কার সৃষ্টি হলে বিষয়টি স্থানীয় পুলিশকে জানানো হয়।

এদিকে বেলা দেড়টার দিকে স্থানীয়রা খাগড়াছড়ি-ঢাকা আঞ্চলিক সড়কের সাপমারা ব্রীজের নীচে ধলিয়া খালে বিবস্ত্র মরদেহ পড়ে থাকতে দেখে নিরাপত্তা বাহিনী ও পুলিশকে খবর দিলে বেলা আড়াইটার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুউদ্দিন ভূঁইয়া জানান, ভোর ৪টার দিকে স্ত্রীর চিকিৎসার নামে তিন যুবক পল্লী চিকিৎসক টিপুকে ডেকে নিয়ে যায়। এরপর দুপুরে তার লাশ পাওয়ায় যায়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর হাত পা বেঁধে সাপমারা ব্রীজ এলাকায় ফেলে যায়। হত্যাকান্ডে জড়িতদের ধরতে কাজ শুরু করেছে পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পূর্বকোণ / ইসমাঈল-আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 111 People

সম্পর্কিত পোস্ট