চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

সীতাকুণ্ডে সাগরে ভেসে এলো অজ্ঞাত যুবকের লাশ

২৩ জুলাই, ২০২০ | ৯:৫৪ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে সাগরে ভেসে এলো অজ্ঞাত যুবকের লাশ

সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া সাগর উপকূল থেকে এক অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে পুলিশ ও সিআইডি প্রাথমিক তদন্ত শেষে লাশটি উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে। সীতাকুণ্ড থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ও বাড়বকুণ্ড ইউনিয়নের সীমান্তবর্তী নড়ালিয়া সাগর উপকূলে একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসীরা স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যানকে খবর দেন। এতে দুই এলাকার চেয়ারম্যানই থানাকে ফোন করে এ ঘটনা জানান। খবর পেয়ে থানার ওসি সেখানে এস.আই ইলিয়াছ হোসেনকে পাঠান। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটির কোন পরিচয় না পাওয়ায় খবর দেওয়া হয় সিআইডিকে। সিআইডি সেখানে পৌঁছে লাশের ফিঙ্গার প্রিন্টসহ বিভিন্ন নমুনা সংগ্রহ করে। একইভাবে সুরতহাল রিপোর্ট তৈরী করে পুলিশও। সবশেষে বিকাল ৩টার দিকে লাশটি মর্গে পাঠানো হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, নড়ালিয়া সীমান্তবর্তী এলাকায় লাশ দেখে আমাকে বাঁশবাড়িয়া ও বাড়বকুণ্ড উভয় ইউনিয়নের চেয়ারম্যান ফোন করেন। পরে আমি পুলিশ পাঠাই। পরিচয় না পাওয়ায় খবর দিই সিআইডিকে। সিআইডি ফিঙ্গার প্রিন্টসহ প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে, আমরাও সুরতহালসহ প্রয়োজনীয় কাজ শেষে বিকাল ৩টায় লাশটি উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য চমেকে পাঠাই। তিনি আরো বলেন, মৃতদেহটি একজন পূরুষের। তার বয়স আনুমানিক ৪০-৪৫ হতে পারে। অজ্ঞাত কোন কারণে কয়েকদিন আগে লোকটির মৃত্যু হয় বলে আমরা ধারণা করছি। তার শরীরে পঁচন ধরেছে। তবে শরীরে তেমন কোন বড় আঘাতের চিহ্ন নেই। তাই আমরা আপাতত একটি অপমৃত্যু মামলা দায়ের করেছি। পরবর্তী প্রযুক্তি ব্যবহার বা অন্য কোনভাবে তার পরিচয় পাওয়া গেলে প্রকৃত ঘটনা অনুসন্ধান করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ / আরআর- সৌমিত্র

শেয়ার করুন
The Post Viewed By: 119 People

সম্পর্কিত পোস্ট