চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

২৩ জুলাই, ২০২০ | ১২:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘সিরিয়াল ধর্ষক’ বেলাল ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নগরীর বায়েজিদ বোস্তামি থানার শান্তিনগর আবাসিক এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ‘সিরিয়াল ধর্ষক’ নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র ও ইয়াবা উদ্ধার করেছে। পুলিশের দাবি, বেলাল একজন ‘সিরিয়াল শিশু ধর্ষক’।

বুধবার (২২ জুলাই) রাত ২টার দিকে শান্তিনগর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মো. বেলাল হোসেন দফাদারের (৩৯)  বাড়ি পটুয়াখালীর মৃত দেলোয়ার হোসেনের ছেলে।  আগে সে বায়েজিদ বোস্তামি এলাকায় থাকতো। পরে সীতাকুণ্ড উপজেলার কালু শাহ মাজার এলাকায় ভাসমানভাবে বসবাস করতো। 

বায়েজিদ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার পূর্বকোণকে বলেন,  ‘তার নামে নগরীর বিভিন্ন থানায় প্রায় ৯টি শিশু ধর্ষণের মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার শান্তিনগর আবাসিক এলাকায় অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে সে এবং তার সহযোগীরা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে একপর্যায়ে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে বেলালকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র ও ইয়াবা উদ্ধার করেছে।’

এর আগে ২০১৬ সালে বায়েজিদ এলাকায় এক শিশুকে ধর্ষণের জন্য অটোরিকশায় তুলে নিয়ে যাবার সময় জনতা তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছিল। এ নিয়ে এলাকায় ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়। স্থানীয়দের বরাতেই পুলিশ বেলাল দফাদারের নাম জানতে পারে। পুলিশ সূত্র জানায়, বছর খানেক আগে জামিনে বেরিয়ে আসে বেলাল। বায়েজিদ এলাকায় না ফিরে সীতাকুণ্ডে গিয়ে ভাসমানভাবে বসবাস শুরু করে। গত জানুয়ারি থেকে সে আবারও বায়েজিদ এলাকায় আসতে শুরু করে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 288 People

সম্পর্কিত পোস্ট