চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২০ জুলাই, ২০২০ | ৬:১০ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালী জুয়েলারি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের মৃত্যু

বাঁশখালী উপজেলার কালীপুর রামদাশ মুন্সির হাট ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক ও বাঁশখালী জুয়েলারী সমিতির সাধারণ সম্পাদক তড়িৎ ধর (৪৯) আর নেই।
আজ সোমবার (২০ জুলাই) সকাল ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়ে। তিনি কালীপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত সতীশ ধরের ছেলে। মৃত্যু কালে সে স্ত্রী, ৩ কন্যা সন্তান রেখে গেছেন।

পরিবার সূত্রে জানা যায়, কালীপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের কালীপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন নিজ বাড়ীতে সকাল ১০টার দিকে বুকে ব্যথা অনুভব করে ঢলে পড়ে যায়। তাকে দ্রুত গুনাগরী বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ১১টার দিকে তার মৃত্যু হয়।

তার এই অকাল মৃত্যুতে কালীপুর রামদাশ মুন্সির হাট ব্যবসায়ী সমিতির সভাপতি সুধীর মল্লিক রায়, সিনিয়র সহ সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক নুরুল আলম, সহ-সাধারণ সম্পাদক মোজাহের আহমদ, অর্থ সম্পাদক তড়িৎ গুহ, ব্যবসায়ী ডা. আশীষ কুমার শীল, তড়িৎ গুহ, উপজেলা জুয়েলারী সমিতির সভাপতি সঞ্জিত ধর একযুক্ত বিবৃতিতে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

পূর্বকোণ/অনুপম-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 139 People

সম্পর্কিত পোস্ট